রাবি ছাত্রীর ব্যাগ নিয়ে দৌড়ে পালালো ছিনতাইকারী

ঢাকা, রোববার   ০৩ জুলাই ২০২২,   ১৯ আষাঢ় ১৪২৯,   ০৩ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

রাবি ছাত্রীর ব্যাগ নিয়ে দৌড়ে পালালো ছিনতাইকারী

রাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৯ ২১ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:০৬ ২১ জানুয়ারি ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

আবারো রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রী ছিনতাইয়ের শিকার হয়েছেন। প্রথমে ভুক্তভোগী ছাত্রীর ব্যাগ নিয়ে দৌড় দেয় ছিনতাইকারী। পরে একটি বাইক যোগে পালিয়ে যায়।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক এবং বিনোদপুর বাজারের মধ্যবর্তী স্থানে মিতা স্টুডিও সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী ছাত্রীর নাম তাজরীন আক্তার। তিনি বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

আরো পড়ুন: ঢাবিতে বন্ধ সশরীরে ক্লাস, খোলা থাকছে আবাসিক হল

খোঁজ নিয়ে জানা যায়, আনুমানিক সন্ধ্যা ৭টায় মিতা স্টুডিও সংলগ্ন এলাকায় এক ছিনতাইকারী তার হাত থেকে ব্যাগ ছিনিয়ে নিয়ে দৌড় দেয়। কিছুদূর গিয়ে বাইক যোগে সেই ছিনতাইকারী পালিয়ে যায়। ভুক্তভোগী তাজরীনের ব্যাগে একটি বাটন ফোন এবং নগদ দুই হাজার টাকা ছিলো।

এবিষয়ে জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন বলেন, এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ পাইনি। তবে ছিনতাইয়ের সংবাদটি পেয়েছি। এটি নিয়ে আমরা কাজ করছি।

আরো পড়ুন: অনশনরত শিক্ষার্থীদের অবস্থা গুরুতর, ডাক্তারের পরামর্শে আইসিইউতে

বিশ্ববিদ্যায়ের ভারপ্রাপ্ত প্রক্টর লিয়াকত আলী বলেন, ভুক্তভোগী শিক্ষার্থীর সঙ্গে আমাদের কথা হয়েছে। এটি ক্যাম্পাসের বাইরে ঘটেছে। আমরা ভুক্তভোগী শিক্ষার্থীর সমস্ত তথ্য নিয়েছি এবং বিষয়টি মতিহার থানা পুলিশকে অবগত করেছি। তারা এটা নিয়ে কাজ করছে।

প্রসঙ্গত, এর আগে গত ১০ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে থেকে এক ছাত্রীর ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে মোটরসাইকেল আরোহী দুই ছিনতাইকারী।

ডেইলি বাংলাদেশ/জেডএম

English HighlightsREAD MORE »