বাজারে এলো সেই ‘কাঁচা বাদাম’, থ্রি-পিসের দাম ৭০০ টাকা

ঢাকা, মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২,   ২১ আষাঢ় ১৪২৯,   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

বাজারে এলো সেই ‘কাঁচা বাদাম’, থ্রি-পিসের দাম ৭০০ টাকা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৭ ১৩ এপ্রিল ২০২২   আপডেট: ১৯:১৩ ১৩ এপ্রিল ২০২২

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

স্বরচিত গান গেয়ে রাতারাতি তারকা বনে যান ভারতের বাদামবিক্রেতা ভুবন বাদ্যকর। তার গাওয়া সেই ‘কাঁচা বাদাম’ গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এবার ‘কাঁচা বাদাম’ নামে বাজারে এসেছে থ্রি-পিস।  

রাজধানী উত্তরা এলাকার বেশ কয়েকটি মার্কেটের দোকাগুলোতে কাঁচা বাদাম থ্রি পিস বিক্রি করতে দেখা যায়।

সর্বনিম্ন ৭০০ টাকা থেকে শুরু করে এর চেয়ে বেশি দামে বিক্রি হচ্ছে ‘কাঁচা বাদাম’ থ্রি পিস। বেচাবিক্রিও বেশ ভালো হচ্ছে বলে জানিয়েছেন বিক্রেতারা।

আব্দুল্লাহপুরের পলওয়েল কারনেশন মার্কেটের একজন বিক্রেতা বলেন, মাসখানেক হলো তিনি দোকানে কাঁচা বাদাম থ্রি পিস তুলেছেন। বিক্রিও মোটামুটি ভালোই হচ্ছে। ৭০০ টাকা করে তিনি এ থ্রি পিস বিক্রি করছেন।

স্মার্ট টেক্স দোকানের মালিক রাকিব হোসেন বলেন, তার দোকানে কয়েক ধরনের কাঁচা বাদাম থ্রি পিস রয়েছে। এরমধ্যে কালো রঙের থ্রি পিসের চাহিদা বেশি।

আব্দুল্লাহপুরের বাসিন্দা ইতি আক্তার। তিনি  বলেন, সম্প্রতি আমার এক আত্মীয় ‘কাঁচা বাদাম’ থ্রি পিস উপহার দিয়েছেন। রঙ আকর্ষণীয়, কাপড়টাও দারণ। থ্রি পিসটা আমার পছন্দ হয়েছে।

ভাইরাল ‘কাঁচা বাদাম গান’-এর স্রষ্টা ভুবন বাদ্যকরের বাড়ি ভারতের বীরভূমের দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুরি গ্রামে। গানটির সুবাদে সামাজিক যোগাযোগমাধ্যমে এখন পরিচিত মুখ ভুবন। বাদাম বিক্রি ছেড়ে এখন গান নিয়েই তার দিন কাটছে।

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »