স্কুলছাত্রীকে উত্ত্যক্ত, বখাটেকে পেটালেন স্বজনরা

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

স্কুলছাত্রীকে উত্ত্যক্ত, বখাটেকে পেটালেন স্বজনরা

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৪ ২২ সেপ্টেম্বর ২০২২  

হাসপাতালে আহত মনোয়ার

হাসপাতালে আহত মনোয়ার

লক্ষ্মীপুরে স্কুলে আসা-যাওয়ার পথে ছাত্রীকে উত্ত্যক্ত করায় মনোয়ার হোসেন নামে এক বখাটেকে পেটানোর অভিযোগ উঠেছে স্বজনদের বিরুদ্ধে।

বুধবার রাতে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মনোয়ার একই এলাকার বাসিন্দা।

ভুক্তভোগীর বাবা জানান, দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়া-আসার পথে তার মেয়েকে উত্ত্যক্ত করছিলেন মনোয়ার। নানাভাবে হুমকিও দিচ্ছিলেন। সম্প্রতি বান্ধবীর মাধ্যমে মেয়ের স্কুলব্যাগে চিঠি দেন ছেলেটি। পরে বিষয়টি মাকে খুলে বলে মেয়েটি। বুধবার রাতে মনোয়ারকে সতর্ক করেন ভুক্তভোগীর মামা ও চাচাতো ভাই। এ নিয়ে দুই পক্ষের কথা-কাটাকাটি হয়।

একপর্যায়ে চাঁদখালী বাজারে বিজয়, হৃদয়, রিফাত ও জিয়নকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করেন মনোয়ার ও তার লোকজন। অথচ হাসপাতালে ভর্তি হয়েছেন মনোয়ার।

হাসপাতালে চিকিৎসাধীন মো. মনোয়ার হোসেন বলেন, হঠাৎ আমাকে মারধর করেন বিজয়, রিফাত, হৃদয় ও স্থানীয় ইউপি সদস্য জাবেদ হোসেন মামুনের ছোট ছেলে জিয়ন। আমার সঙ্গে তাদের কোনো দ্বন্দ্ব ছিল না। ঘটনাকে ভিন্নখাতে নিতে তারা এ নাটক সাজিয়েছেন।

ইউপি সদস্য মো. জাবেদ হোসেন মামুন বলেন, স্কুলে যাওয়া-আসার পথে এক ছাত্রীকে উত্ত্যক্ত করতেন মনোয়ার। বিষয়টি জানতে চাইলে ভুক্তভোগীর মামা ও চাচাতো ভাইদের ওপর হামলা চালান মনোয়ার।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »