গরু ব্যবসায়ীদের ট্রলারে ডাকাতি, ৩০ লাখ টাকা লুট
15-august

ঢাকা, শনিবার   ১৩ আগস্ট ২০২২,   ২৯ শ্রাবণ ১৪২৯,   ১৪ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

গরু ব্যবসায়ীদের ট্রলারে ডাকাতি, ৩০ লাখ টাকা লুট

বরিশাল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৭ ৬ জুলাই ২০২২  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলায় গরু ব্যবসায়ীদের বহনকারী একটি ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ৩০ লাখ টাকা লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ ব্যবসায়ীদের। 

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার লালবয়া এলাকায় মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।  

গরু ব্যবসায়ী আবদুল আজিজ সিকদার জানান, সকালে তারা ১৪ জন ব্যবসায়ী ২৮টি গরু ও ৪৮টি ছাগল নিয়ে লক্ষ্মীপুরের মোল্লারহাট কোরবানির বাজারে বিক্রির উদ্দেশ্যে যান। এর মধ্যে ১৮টি গরু ও সব কটি ছাগল বিক্রির পর সন্ধ্যায় তারা বাড়ি ফিরছিলেন। এ সময় লালবয়া এলাকায় পৌঁছালে অপর একটি ট্রলার থেকে ৭-৮ জনের ডাকাত দল তাদের ট্রলারে উঠে এলোপাতাড়ি পিটুনি শুরু করে। এরপর ডাকাত দলের সদস্যরা ব্যবসায়ীদের কাছ থেকে অন্তত ৩০ লাখ টাকা লুট করে চলে যায়। ডাকাতদের মারধরে ট্রলারের মাঝি মাসুদ বয়াতি ও ব্যবসায়ী মাইনুল ব্যাপারী আহত হন। তারা দুজনই স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

তিনি আরো বলেন, ডাকাত দলটি তার দেড় লাখ, সাইফুল ব্যাপারীর পাঁচ লাখ, ওদুদ বেপারীর আড়াই লাখ, ছাগল ব্যবসায়ী টিটু ও মাহেদ ব্যাপারীর ৭ লাখসহ ৩০ লাখ টাকা নিয়ে গেছে। ঘটনা পুলিশকে জানানো হয়েছে।

মেহেন্দীগঞ্জ উপজেলার কালিগঞ্জ নৌ পুলিশ ফাঁড়ির এসআই ফারুক হোসেন বলেন, ‘গরু ব্যবসায়ী আজিজ সিকদারের সঙ্গে কথা বলেছি। তার ভাষ্য, ডাকাতির ঘটনা ঘটেছে। বিষয়টি হিজলা থানা ও সেখানকার নৌ পুলিশের আওতাধীন। সংশ্লিষ্ট থানা এলাকায় যোগাযোগ করে আসল ঘটনা জানার চেষ্টা করা হবে।’

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »