মজা পুকুরে নেমে লাশ হলো ভাই-বোন
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

মজা পুকুরে নেমে লাশ হলো ভাই-বোন

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩৫ ৫ জুলাই ২০২২  

দুই শিশুর মৃত্যু

দুই শিশুর মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের তিনচৌদিয়া গ্রামের পূর্বপাড়ার মুহাম্মদ ছৈয়দ মেম্বার বাড়িতে মজা পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। মৃতরা হলো- বানিয়াখোলা গ্রামের প্রবাসী মাহাবুবুল আলমের পাঁচ বছর বয়সী মেয়ে লাবিবা আকতার ও সৈয়দুল আলমের চার বছরের ছেলে মো. আলিফ। সম্পর্কে তারা চাচাতো ভাই-বোন।

ইউপি সদস্য রফিক উদ্দিন তালুকদার জানান, দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ির কাছে পুকুরে খেলতে যায় লাবিবা ও আলিফ। মজা পুকুরে তিন ফুটের মতো পানি থাকায় তাদের সঙ্গে আরো সাত-আটজন শিশু ছিল। একপর্যায়ে অন্য শিশুরা লাবিবাকে না দেখে চিৎকার করতে থাকে।

এ সময় এক প্রতিবেশী পুকুরে নেমে লাবিবাকে খুঁজতে শুরু করেন। একপর্যায়ে ডুবন্ত লাবিবাকে উদ্ধার করে ওঠার সময় আলিফ তার পায়ের সঙ্গে ধাক্কা লাগে। তখন তাকেও উদ্ধার করা হয়। দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাঙ্গুনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ফাহিমা আক্তার বলেন, দুপুর সোয়া ১টার দিকে দুই শিশুকে হাসপাতালে আনা হয়। আমরা দুজনকেই মৃত অবস্থায় পেয়েছি। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »