রাজবাড়ীতে পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার 

ঢাকা, শুক্রবার   ০১ জুলাই ২০২২,   ১৬ আষাঢ় ১৪২৯,   ০১ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

রাজবাড়ীতে পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার 

রাজবাড়ী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৪ ২৬ মে ২০২২  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউপির শীরামপুর গ্রামের মুন্নি আক্তার নামের পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত মুন্নি জামালপুর ইউপির শীরামপুর গ্রামের কৃষক জাফর মল্লিকের মেয়ে এবং বেতেঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। 

জানা গেছে, মুন্নির বাবা মাঠে কৃষি কাজে ও মা স্থানীয় একটি দোকানে বিদ্যুৎ বিল দিতে যায়। ওই সময় মুন্নি ছোট ভাইয়ের সঙ্গে খেলা করছিল। কিছুক্ষণ পর বসত ঘরের আড়ার সঙ্গে লাল রঙের ওড়নার সঙ্গে মুন্নিকে ঝুলে থাকতে দেখে শিশুরা। পরে শিশুদের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাসির উদ্দিন জানান, দুপুর ১টার কিছুক্ষণ পর মুন্নিকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই সে মারা যায়। কী কারণে সে মারা গেছে তা ময়নাতদন্ত ছাড়া বলা সম্ভব নয়।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেয়েটি আত্মহত্যা করেছে। শুনেছি মেয়েটি মানসিক ভারসাম্যহীন ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। 

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »