আম পাড়তে বাধা দেওয়ায় পিটিয়ে হত্যা, স্ত্রী ও ৩ কন্যা আহত 

ঢাকা, মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২,   ২১ আষাঢ় ১৪২৯,   ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

আম পাড়তে বাধা দেওয়ায় পিটিয়ে হত্যা, স্ত্রী ও ৩ কন্যা আহত 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:০৩ ২১ মে ২০২২  

ছবি প্রতীকী

ছবি প্রতীকী

নারায়ণগঞ্জে গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় জয়দেব (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪ জন।

শুক্রবার বিকেলে রূপগঞ্জ উপজেলার সদর ইউপি’র ভিংরাবো এলাকায় ঘটে এ ঘটনা। 

নিহত জয়দেব ভিংরাবো এলাকার মৃত সুধনের ছেলে। সংঘর্ষে আহতরা হলেন- জয়দেবের স্ত্রী মনজু (৪০) ও তিন মেয়ে তৃষ্ণা (২৬), টুম্পা (২৪), সানজিদা (২২)।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ভিংরাবো এলাকার জয়দেবের পৈত্রিক বাড়ি-ঘর না থাকায় একই এলাকার সুনীল মালাকারের বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন জয়দেব। তিনি তার বাড়ি-ঘর ও গাছপালা দেখাশুনাসহ বাড়ির পাশের জমিতে ফসল ফলিয়ে বাজারে বিক্রি করে সংসার চালাতেন। শুক্রবার বিকেলে বাড়ির আম গাছে উঠে একই এলাকার মাহাবুবুর রহমানের ছেলে সিয়াম ও জুনায়েদ আম পাড়ছিল। জয়দেব তাদের আম পাড়তে নিষেধ করার জেরে বাকবিতণ্ডা হয়।

পরে সিয়ামের বাবা মাহাবুবুর রহমান (৪৫), মা রুকি (৩৫) ও চাচাতো ভাই মুরাদ ছুটে এসে জয়দেব ও তার পরিবারের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে গুরুতর আহত জয়দেব ঘটনাস্থলেই মারা যান। এ সময় তার স্ত্রী ও ৩ কন্যা আহত হন। 

রূপগঞ্জ থানার ওসি এ এফএম সায়েদ জানান, ভিংরাবো এলাকায় গাছের আম পাড়াকে কেন্দ্র করে একটি হত্যার ঘটনা ঘটেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »