পুরুষ সেজে তরুণীর ভয়ঙ্কর প্রতারণা 

ঢাকা, বুধবার   ০৬ জুলাই ২০২২,   ২১ আষাঢ় ১৪২৯,   ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

পুরুষ সেজে তরুণীর ভয়ঙ্কর প্রতারণা 

যশোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪১ ২০ মে ২০২২  

তরুণী ফারহানা আক্তার স্নেহা। ছবি: সংগৃহীত

তরুণী ফারহানা আক্তার স্নেহা। ছবি: সংগৃহীত

পুরুষের পোশাক পরে আর মাথার চুল ছোট করে প্রতারণা করতেন তরুণী ফারহানা আক্তার স্নেহা। কিন্তু শেষ রক্ষা হয়নি তার। যশোর পুলিশের হাতে অবশেষে ধরা পড়ছেন ওই তরুণী। 

শুক্রবার ভোর রাতে যশোর শহরের দড়াটানা মোড় থেকে তাকে আটক করা হয়। ফারহানা আক্তার স্নেহা যশোর শহরের লোন অফিস পাড়ার শাহাজান আলীর মেয়ে। 

যশোর কোতোয়ালি থানায় প্রতারণা মামলা দিয়ে আদালতের মাধ্যমে এদিনই তাকে কারাগারে প্রেরণ করা হয়। তিনি পুরুষ সেজে মেয়েদের সাথেই প্রতারণা করতেন বলে পুলিশের কাছে অভিযোগ রয়েছে। 

যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ মোহাম্মদ মনিরুজ্জামান জানান, আটক স্নেহা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে পুরুষ সেজে প্রতারণা করে আসছিল। সম্প্রতি চৌগাছা উপজেলার বেড় গোবিন্দপুর গ্রামের চা দোকানি হাবিবুর রহমানের সঙ্গে তার পরিচয় হয়। এরপর তিনি হাবিবুর রহমানের মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। এ সম্পর্কের সূত্র ধরে ওই মেয়ের কাছ থেকে মোবাইল ও বিকাশের মাধ্যমে নগদ টাকা নিয়ে সটকে পড়েন। এ ঘটনায় হাবিবুর রহমান যশোর কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দেন। পুলিশ অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে অভিযান চালিয়ে স্নেহাকে শহরের দড়াটানাস্থ ইবনে সিনা হসপিটালের সামনে থেকে আটক করে। স্নেহার নামে দেশের বিভিন্ন থানায় মাদক ও প্রতারণার একাধিক মামলা রয়েছে। 

যশোরে করা প্রতারণা মামলার বাদী হাবিবুর রহমান বলেন, চৌগাছায় আমার একটি চায়ের দোকান আছে। সামান্য ব্যবসা করে জীবনযাপন করি। কিন্তু এ ধরনের প্রতারক আমি দেখিনি। বিকাশ থেকে নেয়া টাকা তিনি পাননি বলে জানিয়েছেন। 

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »