গৃহবধূকে ধারালো অস্ত্র দেখিয়ে ধর্ষণ, কৌশলে ৯৯৯ এ ফোন, অতঃপর...

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২০ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

গৃহবধূকে ধারালো অস্ত্র দেখিয়ে ধর্ষণ, কৌশলে ৯৯৯ এ ফোন, অতঃপর...

নাটোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:০১ ১৫ মে ২০২২   আপডেট: ০৩:০৫ ১৫ মে ২০২২

অভিযুক্ত মন্টু প্রামানিক পুলিশের হাতে গ্রেফতার। ছবি: সংগৃহীত

অভিযুক্ত মন্টু প্রামানিক পুলিশের হাতে গ্রেফতার। ছবি: সংগৃহীত

এক গৃহবধূকে (২১) আটকে রেখে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে নাটোরের বাগাতিপাড়ায়। ভুক্তভোগী নারী একপর্যায়ে কৌশলে ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের সহযোগিতা চেয়েছেন। এর কিছুক্ষণ পরই পুলিশ তাকে উদ্ধার এবং অভিযুক্ত মন্টু প্রামানিককে (৩০) গ্রেফতার করেছে।

গ্রেফতার মন্টু বাগাতিপাড়া উপজেলার মিশ্রিপাড়া গ্রামের হানিফ প্রামানিকের ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি। শনিবার বিকেলে পুলিশ নাটোর আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠিয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী গৃহবধূ বৃহস্পতিবার সন্ধ্যায় তার ধর্ম ভাই বড়াইগ্রাম উপজেলার মাধাইমুড়ি গ্রামের মো. শরীফুল ইসলাম শরীফের (৩৭) বাড়ি বেড়াতে আসেন। শরীফ তাকে নিয়ে শুক্রবার বিকেলে বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর সেনা নিবাস এলাকায় বেড়াতে যান। সেখানে গৃহবধূকে মায়ের দোয়া নামে একটি খাবার হোটেলে বসিয়ে রেখে সটকে পড়েন।

পরে রাত ১০টার দিকে তার বন্ধু মন্টু প্রামানিক এসে বেশি রাত হয়ে যাওয়ায় বাড়ি যাওয়া সম্ভব না বলে তার নিজের বাড়ি নিয়ে যায়। সেখানে গিয়ে ধারালো অস্ত্রের মুখে পরপর দুবার তাকে ধর্ষণ করে। এক পর্যায়ে গৃহবধূ ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহযোগিতা চাইলে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ তাকে উদ্ধার করে। এসময় অভিযুক্ত মন্টু প্রামানিককে গ্রেফতার করা হয়। তবে ভুক্তভোগী গৃহবধূর ধর্ম ভাই শরীফ পলাতক রয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ডেইলি বাংলাদেশ/এএ

English HighlightsREAD MORE »