পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার সময় ব্যথা পেয়ে চিৎকার, ধর্ষককে গণধোলাই

ঢাকা, সোমবার   ০৩ অক্টোবর ২০২২,   ১৯ আশ্বিন ১৪২৯,   ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার সময় ব্যথা পেয়ে চিৎকার, ধর্ষককে গণধোলাই

নেত্রকোনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৩৬ ১৬ এপ্রিল ২০২২   আপডেট: ১২:০১ ১৬ এপ্রিল ২০২২

ধর্ষক আবেদ আলী ছবি: ডেইলি বাংলাদেশ

ধর্ষক আবেদ আলী ছবি: ডেইলি বাংলাদেশ

নেত্রকোনা সদরে মজা খাওয়ার লোভ দেখিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ধর্ষককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

নেত্রকোনা মডেল থানার পুলিশ শুক্রবার রাতে সদর উপজেলার কাইলাটি ইউপির চল্লিশাকান্দা এলাকায় জনতার হাত থেকে আবেদ আলীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। শিশুটিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নেত্রকোনা মডেল থানার ওসি তদন্ত সোহেল রানা বলেন, শুক্রবার সন্ধ্যায় ইফতারের জন্য বাবা মা শিশুটিকে বাড়ির অদূরে টিউবওয়েলে পাঠায় পানি আনতে। এ সময় একই এলাকার সাবেদ আলীর পঞ্চাষোর্ধ ছেলে আবেদ আলী মজা দেয়ার কথা বলে শিশুটিকে পরিত্যক্ত একটি বিল্ডিংয়ের ভেতর নিয়ে যায়। পরে ধর্ষণ চেষ্টা চালালে শিশুটি ব্যথা পেয়ে চিৎকার করলে আবেদ আলী শিশুকে ছেড়ে দেয়। 

শিশুটি বাড়ি এসে শ্রমিক বাবা মাকে বললে এবং অসুস্থ বোধ করলে তারা নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। এ সময় স্থানীয়রা ঘটনা জানলে ক্ষুব্ধ হয়ে আবেদ আলীকে বাড়ি থেকে ধরে এনে এলাকার শত শত মানুষ মারধর করে। তাদের হাত থেকে ওই বৃদ্ধকে বাঁচাতে এলাকার প্রভাবশালী কয়েকজন উত্তেজিত এলাকাবাসীর হাত থেকে আবেদ আলীকে সরিয়ে একটি দোকানে রেখে থানায় খবর দেয়। 

পুলিশ গিয়ে ওই অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে এবং হাসপাতালে শিশুটিকে দেখতে যায়।

শিশুর বাবা জানান, তিনি কাজ করেন তা স্ত্রীও মানুষের বাড়িতে কাজ করেন। শিশুটির সঙ্গে এমন ঘটনা শুনে এবং তাৎক্ষণিক দেখে এলাকার মানুষই ধরে নিয়ে মারধর করে পুলিশে দেয়। 

ওসি তদন্ত সোহেল রানা আরো জানান, শতাধিক এলাকাবাসী বাড়ি থেকে ধরে এনে মারধর করেছে। আমরা তাকে আটক করেছি। শিশুর অভিভাবক মামলা দিলে সে অনুযায়ী তাকে কোর্টে সোপর্দ করা হবে।  

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »