পরকীয়া প্রেমিকার বাড়িতে গিয়ে ধরা, লোকলজ্জায় প্রেমিকের আত্মহত্যা!

ঢাকা, মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২,   ২০ আষাঢ় ১৪২৯,   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

পরকীয়া প্রেমিকার বাড়িতে গিয়ে ধরা, লোকলজ্জায় প্রেমিকের আত্মহত্যা!

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৩৪ ১২ এপ্রিল ২০২২  

ফাইল ফটো

ফাইল ফটো

বগুড়ার দুপচাঁচিয়ায় পুকুরপাড়ে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় মোসলেম উদ্দিন (৪২) নামে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে উপজেলার জিয়ানগর ইউনিয়নের হেরুঞ্জপূর্বপাড়া থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। মোসলেম উদ্দিন ঐ গ্রামের আবদুল জোব্বার শাহের ছেলে।

জানা গেছে, রোববার রাতে উপজেলার জিয়ানগর ইউনিয়নের হেরুঞ্জপূর্বপাড়া গ্রামে পরকীয়া প্রেমিকার বাড়িতে স্বামীর সাথে তার হাতাহাতির ঘটনা ঘটেছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঘরে স্ত্রী ও সন্তান থাকার পরও তিনি প্রতিবেশী দিনমজুর ওমর ফারুকের স্ত্রী রমিছা বেগমের সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম করে আসছিল মোসলেম উদ্দিন । মোসলেম উদ্দিন রোববার রাতে প্রেমিকা রমিছা বেগমের সঙ্গে দেখা করতে তার বাড়িতে যান। এ সময় তার স্বামী টের পেয়ে মোসলেমকে হাতেনাতে ধরে ফেলেন। তখন দুইজনের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। মারপিট করলে ওমর ফারুক মাটিতে পড়ে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। এ সুযোগে মোসলেম উদ্দিন পালিয়ে আসেন। পরে ফারুককে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে সোমবার সকালে বাড়ি থেকে প্রায় ২০০ গজ দূরে পুকুরপাড়ে বটগাছের ডালের সঙ্গে মোসলেমের ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। খবর পেয়ে দুপচাঁচিয়া থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠায়।

দুপচাঁচিয়া থানার ওসি আবুল কালাম আজাদ জানান, ধারণা করা হচ্ছে- ধরাপড়ায় ও লোকলজ্জায় মোসলেম আত্মহত্যা করেছেন। তার পরিবার থেকেও কোনো অভিযোগ নেই। এরপরও তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হতে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

English HighlightsREAD MORE »