বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে নিথর দেহে ফিরল স্কুলছাত্র

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২,   ৫ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৭ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে নিথর দেহে ফিরল স্কুলছাত্র

ঝালকাঠি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৪ ২৮ জানুয়ারি ২০২২  

হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক

হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক

ঝালকাঠির রাজাপুরে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে ট্রাকচাপায় রাব্বি হোসেন নামে ১৫ বছর বয়সী এক স্কুলছাত্র নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে রাজাপুর-খুলনা আঞ্চলিক মহাসড়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাব্বি উপজেলার উত্তর মনোহরপুর গ্রামের রিকশাচালক বশির হোসেনের ছেলে ও মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিলেন।

আহতরা হলেন- উপজেলার মনোহরপুর গ্রামের মজনু হাওলাদারের ছেলে ইমরান, ঝালকাঠির কীর্ত্তিপাশা গ্রামের আবুল ফরিদের ছেলে রাজিব ও কীর্ত্তিপাশা গ্রামের আলমগীর হোসেনের ছেলে রনি।

রাজাপুর থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা জানান, বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে বের হন রাব্বি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেলকে চাপা দেয় খুলনাগামী একটি ট্রাক। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গিয়ে চারজন গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া আহত ইমরান ও রাজিবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালে পাঠান চিকিৎসকরা। আর রনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

ওসি আরো জানান, এ ঘটনায় ট্রাকসহ চালক মেহেদি হাসানকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »