স্কুলছাত্রীকে তুলে নিয়ে কলাবাগানে ধর্ষণ, যুবক গ্রেফতার

ঢাকা, সোমবার   ২৩ মে ২০২২,   ৯ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২১ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

স্কুলছাত্রীকে তুলে নিয়ে কলাবাগানে ধর্ষণ, যুবক গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৯ ২৩ জানুয়ারি ২০২২  

গ্রেফতারকৃত অভিযুক্ত যুবক

গ্রেফতারকৃত অভিযুক্ত যুবক

মাদারীপুরের শিবচরে ১৪ বছর বয়সী নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নাহিদ শেখ (২৮) নামে এক যুবককে গ্রেফতার করে রোববার দুপুরে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় পলাতক রয়েছেন অপর এক আসামি।

গ্রেফতারকৃত নাহিদ শেখ বন্দরখোলা ইউনিয়নের রাজারচর মোল্লা কান্দি গ্রামের কায়ুম শেখের ছেলে ও পলাতক আরিফ হাওলাদার (২৮) একই গ্রামের তারা মিয়া হাওলাদারের ছেলে। 

রোববার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য ওই শিক্ষার্থীকে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

মামলার এজাহারে বলা হয়েছে, শনিবার সকালে নিজ বাড়ি থেকে পাশের বাজারে কেনাকাটার করার জন্য যাচ্ছিল নবম শ্রেণির ঐ শিক্ষার্থী। পথিমধ্যে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে নাহিদ ও আরিফ তাকে জোর করে মোটরসাইকেলে তুলে পাশের একটি নির্জন কলাবাগানে নিয়ে যায়। এ সময় আরিফ ঘটনাস্থল থেকে দূরে দাঁড়িয়ে পাহারা দেয় এবং নাহিদ স্কুলছাত্রীকে ধর্ষণ করে। শিক্ষার্থীর ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে নাহিদ ও আরিফ পালিয়ে যায়। 

এই ঘটনায় নির্যাতনের শিকার ছাত্রীর বড়ভাই বাদী হয়ে অভিযুক্ত দুইজনের নামে শিবচর থানায় একটি ধর্ষণ মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে শনিবার রাতেই প্রধান অভিযুক্ত নাহিদ শেখকে গ্রেফতার করে। 

এদিকে নির্যাতনের শিকার শিক্ষার্থীকে পুলিশ হেফাজতে থানায় রাখা হয়। রোববার জেলা সদর হাসপাতালে তার মেডিকেল পরীক্ষা শেষে আদালতে জবানবন্দির জন্য পাঠানো হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, ‘মেয়েটিকে অপহরণ করে ধর্ষণ করা হয়েছে মর্মে তার বড়ভাই বাদী হয়ে দুইজনের নামে মামলা করেছে। প্রধান অভিযুক্তকে এরইমধ্যে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »