বিয়ের বর প্রস্তুত, হঠাৎ বাবার মৃত্যু শোকে মারা গেলেন ছেলেও

ঢাকা, রোববার   ২২ মে ২০২২,   ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২০ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

বিয়ের বর প্রস্তুত, হঠাৎ বাবার মৃত্যু শোকে মারা গেলেন ছেলেও

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৮ ২৩ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিয়ে বাড়িতে ধুমধাম আয়োজন। বাড়িভরা স্বজন আর প্রতিবেশীরা মেতেছিলেন আনন্দ-উল্লাসে। মাত্র কয়েক ঘণ্টা পার হলেই কনের বাড়ি যেতেন বর। কিন্তু এর আগেই সবকিছু থমকে গেল। হঠাৎ মারা যান বরের বাবা। আর বাবার মৃত্যুশোক সইতে না পেরে প্রাণ হারান ছেলেও। বিয়ের কয়েক ঘণ্টা আগে বরের এমন মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকাজুড়ে।

হৃদয়বিদারক ঘটনাটি ময়মনসিংহের ফুলপুরের। শনিবার রাতে উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের গাইরা গ্রামে এই ঘটনা ঘটে।

মৃতরা হলেন- গাইরা গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুল জলিল আকন্দ ও তার ছেলে জুলমত মিয়া। এর মধ্যে আব্দুল জলিল গ্রাম সরদার ছিলেন আর জুলমত দীর্ঘদিন প্রবাসে ছিলেন। সম্প্রতি বিয়ে করতে তিনি দেশে এসেছিলেন।

রামভদ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রুকনুজ্জামান বলেন, ঘটনার দিন আব্দুল জলিল আকন্দ হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন স্বজনরা। সেখানে মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মরদেহ বাড়িতে নেয়ার পর বাবার মৃত্যুর শোক সইতে না পেরে অজ্ঞান হয়ে পড়েন ছেলে জুলমত। এরপর তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চেয়ারম্যান মো. রুকনুজ্জামান আরো বলেন, জুলমত বিদেশে থাকতেন। সম্প্রতি তিনি বিয়ে করার জন্য দেশে আসেন। জুলমত দেশে আসার পর কনে দেখে বিয়ে ঠিক হয়েছিল। আজ রোববারই তার কাবিন করানোর কথা ছিল। কিন্তু বিয়ের কয়েক ঘণ্টা আগে বাবা-ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বাদ আসর একসঙ্গে বাবা-ছেলের জানাজা শেষে দাফন করা হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »