বাড়িতে একা পেয়ে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, আটক ২

ঢাকা, রোববার   ২২ মে ২০২২,   ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২০ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

বাড়িতে একা পেয়ে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, আটক ২

নীলফামারী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:০৪ ১৮ জানুয়ারি ২০২২  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নীলফামারীর ডিমলায় চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- উপজেলার চাপানী ইউনিয়নের মোশাররফ হোসেনের ছেলে সুজন ইসলাম ও একই ইউনিয়নের আমিনুর রহমানের ছেলে বুলু বাদশা।

স্থানীয়রা জানায়, ওই শিশুকে বাড়িতে রেখে পাশের এলাকায় এক আত্মীয়ের জানাজায় যান বাবা-মা। এ সুযোগে বাড়িতে ঢুকে শিশুকে ধর্ষণ করেন সুজন ও বুলু। রাতে বাড়িতে ফিরে মেয়েকে মেঝেতে পড়ে থাকতে দেখে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য নীলফামারী সদর হাসপাতালে পাঠান।

ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. কুঞ্জকুলি রায় জানান, প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই শিশুটিকে নীলফামারী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, শিশুটির পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

এদিকে, ১২ জানুয়ারি নীলফামারীর ডোমারে একদিনে মাধ্যমিক স্কুল পর্যায়ে ১২-১৭ বছর বয়সী ১৮০০ শিক্ষাথীকে ফাইজার কোভিড-১৯ প্রথম ডোজ টিকা দেওয়া হয়েছে। এদিন সকাল থেকে বিকেল তিনটা পর্যন্ত শিল্পকলা একাডেমি ভবনে টিকাদান কার্যক্রম পরিচালনা করে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

টিকা প্রদান কার্যক্রমটি উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বাস্তবায়ন করে। টিকাদান কেন্দ্রে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রায়হান বারীর সার্বিক তত্বাবধানে ১২ জন সিনিয়র স্টাফ নার্স ও ছয়জন স্বেচ্ছাসেবক শিক্ষার্থীদের ফাইজার কোভিড-১৯ টিকা প্রদান করেন।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »