নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নতুন কাউন্সিলর যারা

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ মে ২০২২,   ৬ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৮ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নতুন কাউন্সিলর যারা

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:০২ ১৭ জানুয়ারি ২০২২  

নাসিক নির্বাচনে বিজয়ী ৩৬ জন কাউন্সিলরের ছবি

নাসিক নির্বাচনে বিজয়ী ৩৬ জন কাউন্সিলরের ছবি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ২৭টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ১৪৮ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ভোটগ্রহণ শেষে বিজয়ীর হাসি হেসেছেন ৩৬ জন। 

রোববার সন্ধ্যায় ভোট গণনা শেষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে বেসরকারিভাবে নির্বাচিত ২৭ জন সাধারণ কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলরের নাম ঘোষণা করা হয়েছে।

নবনির্বাচিত ২৭ কাউন্সিলর হলেন- নাসিকের ১নং ওয়ার্ডে আনোয়ার হোসেন, ২নং ওয়ার্ডে বমো. ইকবাল হোসেন, ৩নং ওয়ার্ডে শাহজালাল বাদল, ৪নং ওয়ার্ডে নুর উদ্দিন, ৫নং ওয়ার্ডে গোলাম মুহাম্মদ সাদরিল, ৬নং ওয়ার্ডে মতিউর রহমান, ৭নং ওয়ার্ডে মিজানুর রহমান রিপন, ৮নং ওয়ার্ডে রুহুল আমিন মোল্লা, ৯নং ওয়ার্ডে ইস্রাফিল প্রধান, ১০নং ওয়ার্ডে ইফতেখার আলম খোকন, ১১নং ওয়ার্ডে অহিদুল ইসলাম ছক্কু, ১২নং ওয়ার্ডে শওকত হাসেম শকু, ১৩নং ওয়ার্ডে মাকসুদুল আলম খন্দকার, ১৪নং ওয়ার্ডে মনিরুজ্জামান মনির, ১৫নং ওয়ার্ডে অসিত বরন বিশ্বাস, ১৬নং ওয়ার্ডে রিয়াদ হাসান। 

এছাড়া ১৭নং ওয়ার্ডে মো. আব্দুল করিম বাবু, ১৮নং ওয়ার্ডে কামরুল হাসান মুন্না, ১৯নং ওয়ার্ডে মোখলেছুর রহমান চৌধুরী, ২০নং ওয়ার্ডে মোহাম্মদ শাহেন শাহ, ২১নং ওয়ার্ডে শাহিন মিয়া, ২২নং ওয়ার্ডে সুলতান আহমেদ ভূঁইয়া, ২৩নং ওয়ার্ডে আবুল কাউসার আশা, ২৪নং ওয়ার্ডে আফজাল হোসেন, ২৫নং ওয়ার্ডে এনায়েত হোসেন, ২৬নং ওয়ার্ডে মো. শামসুজ্জোহা এবং ২৭নং ওয়ার্ডে সিরাজুল ইসলাম নির্বাচিত হয়েছেন। 

সংরক্ষিত ৯ জন নারী কাউন্সিলর হলেন- ১, ২ ও ৩নং ওয়ার্ডে মাকসুদা মোজাফফর, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে মনোয়ারা বেগম, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে মোসাম্মাৎ আয়েশা আক্তার দিনা, ১০, ১১ ও ১২নং ওয়ার্ডে মিনোয়ারা বেগম, ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডে শারমীন হাবিব বিন্নী, ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডে আফসানা আফরোজ বিভা, ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডে শিউলি নওশাদ, ২২, ২৩ ও ২৪নং ওয়ার্ডে শাওন অংকন এবং ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডে সানিয়া আক্তার।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »