বোনকে টিকা দিতে এসে কিশোর গ্যাংয়ের হামলার শিকার ভাই

ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২,   ১৪ মাঘ ১৪২৮,   ২৩ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

বোনকে টিকা দিতে এসে কিশোর গ্যাংয়ের হামলার শিকার ভাই

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৫০ ১৩ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বরগুনার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছোট বোনকে টিকা দিতে এসে লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে ধাক্কাধাক্কিতে কিশোর গ্যাংয়ের সদস্যদের হামলায় আব্দুল্লাহ আল নোমান নামে এক যুবক আহত হয়েছে।

বুধবার রাতে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আমতলী থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।

জানা গেছে, বুধবার বেলা ১২টার দিকে উপজেলার গাজীপুর মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রী তার বড় ভাই আব্দুল্লাহ আল নোমানকে সঙ্গে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা দিতে আসে। এ সময় হাসপাতালের তৃতীয় তলায় ঐ স্কুল ছাত্রীকে টিকা দেওয়ার জন্য লাইনে দাঁড় করানো নিয়ে কিশোর গ্যাংয়ের সদস্য রোমান ইচ্ছকৃত ওই স্কুলছাত্রীর গায়ে ধাক্কা দেয়। এ সময় ঐ স্কুলছাত্রীর ভাই ধাক্কা দেওয়ার বিষয় প্রতিবাদ করলে কিশোর গ্যাংয়ের সদস্যরা মিলে হামলা করে ভাইয়ের গলায় রশি পেঁচিয়ে কিল ঘুষি মেরে আহত করে।

এ ঘটনায় বুধবার রাতে আহত ভাই আবদুল্লাহ আল নোমানের মা মাহিনুর বেগম বাদী হয়ে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যের নামে আমতলী থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

আহত ভাই আবদুল্লাহ আল নোমান বলেন, আমি ছোট বোনকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেওয়ার জন্য তৃতীয় তলায় যাই সেখানে হঠাৎ করে রোমান, শুভসহ প্রায় ১০ থেকে ১২ জনের একটা সংঘবদ্ধ কিশোর গ্যাংয়ের সদস্যরা আমার বোনকে ধাক্কা দেয়। এর প্রতিবাদ করলে তারা আমার উপর হামলা করে। এক পর্যায়ে আমার গলায় রশি বেধে ফাঁস লাগিয়ে আমাকে কিল ঘুষি মারতে থাকে তখন আমার ছোট বোন আমাকে ছাড়াতে এলে তাকেও তারা লাঞ্চিত করে।

ডেইলি বাংলাদেশ/আরএইচ

English HighlightsREAD MORE »