ডিবি পুলিশের বাড়িতে দুর্বৃত্তের হানা: টাকা-স্বর্ণালংকার লুট

ঢাকা, বুধবার   ১৯ জানুয়ারি ২০২২,   ৫ মাঘ ১৪২৮,   ১৪ জমাদিউস সানি ১৪৪৩

ডিবি পুলিশের বাড়িতে দুর্বৃত্তের হানা: টাকা-স্বর্ণালংকার লুট

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০১ ১৩ জানুয়ারি ২০২২  

শেষ রাতে এ বাড়িতেই হানা দেয় দুর্বৃত্তরা

শেষ রাতে এ বাড়িতেই হানা দেয় দুর্বৃত্তরা

গাজীপুরের কালীগঞ্জে ডিবি পুলিশের এক সাবেক সদস্যের বাড়িতে হানা দিয়ে স্বর্ণালংকার, টাকা ও মোবাইলসহ মূল্যবান মালামাল লুট করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ঐ উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

দুপুরে ভুক্তভোগী ডিবি পুলিশ সদস্যের স্ত্রী মেরি রোজারিও’র বরাতে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি মো. আনিসুর রহমান।

ওসি বলেন, বাড়িতে সাবেক ডিবি পুলিশ সদস্য সলোমন হাজদা ও তার স্ত্রী মেরি রোজারিও থাকতেন। ঘটনার দিন সলোমন হাজদা বাড়িতে ছিলেন না। তিনি দিনাজপুরে ছিলেন। বাড়ি খালি থাকার সুযোগে লুটপাট চালিয়েছে দুর্বৃত্তরা। কিছু স্বর্ণালংকার, টাকা ও মোবাইলসহ মূল্যবান মালামাল নিয়ে গেছে তারা। এ ঘটনায় যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

গ্রিল কেটে বাড়িতে ঢুকে লুটপাট চালায় দুর্বৃত্তরা

ভুক্তভোগী ডিবি পুলিশ সদস্যের স্ত্রী মেরি রোজারিও জানান, তিনি চলাফেরা করতে পারেন না। হুইল চেয়ার, ক্র্যাচ বা অন্যের সহায়তায় ঘরের মধ্যেই চলাচল করেন। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে গামছা ও মাফলারে মুখ ঢেকে ৪-৫ জন দুর্বৃত্ত ঘরে ঢোকে। তাদের হাতে গ্রিল কাটার যন্ত্র ছিল। পরে তারা ভয় দেখিয়ে মুখ চেপে ধরে তার কাছ থেকে আলমারির চাবি নিয়ে ৭-৮ ভরি স্বর্ণালংকার, ৭০ হাজার টাকা ও ৩টি স্মার্টফোন নিয়ে যায়। আশপাশের ভাড়াটিয়ারা বিষয়টি টের পেলে দুর্বৃত্তরা দ্রুত মালামাল নিয়ে পালিয়ে যায়।

মেরি রোজারিও’র স্বামী সাবেক ডিবি পুলিশ সদস্য সলোমন হাজদা জানান, তিনি দিনাজপুরে আছেন। বাড়ির লোকজনের সঙ্গে কথা বলেছেন। বাড়ি ফিরে আইনি পদক্ষেপ নেবেন।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »