লাশের সন্ধান দিল দুর্গন্ধ, মাথার খুলিতে বাসা বেঁধেছে পোকা
15-august

ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   ২৬ শ্রাবণ ১৪২৯,   ১১ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

লাশের সন্ধান দিল দুর্গন্ধ, মাথার খুলিতে বাসা বেঁধেছে পোকা

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৫০ ৮ জানুয়ারি ২০২২  

লাশ উদ্ধার করে পুলিশ

লাশ উদ্ধার করে পুলিশ

চট্টগ্রামের রাউজানে এক অচেনা নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার উরকিরচর ইউনিয়নের মাইজ্জে মিয়ার ঘাটা এলাকার একটি পরিত্যক্ত ভাড়া ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা গেছে, ঘরটির পাশের পুকুরে গোসল করতে গেলে দুর্গন্ধ পেয়ে লাশটি দেখতে পান ফারুক নামে এক ব্যক্তি। পরে তিনি স্থানীয়দের মাধ্যমে থানায় খবর দিলে লাশটি উদ্ধার করে পুলিশ।

নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আবু হানিফ বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করি। লাশের শরীর থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে। মাথার খুলিতে পোকা বাসা বেঁধেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এছাড়া লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে, বুধবার দুপুরে লোহাগাড়া উপজেলার পূর্ব লোহাগাড়া হাজীপাড়া এলাকার একটি পরিত্যক্ত টিনের ঘর থেকে মোহাম্মদ জাহেদ নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

জাহেদ একই উপজেলার কলাউজান বাংলাবাজার এলাকার শাহ আলমের ছেলে। সে মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানায় স্বজনরা।

তারা জানায়, মঙ্গলবার রাত থেকে নিখোঁজ ছিল জাহেদ। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি। পরে বুধবার সকালে একটি পরিত্যক্ত ঘরে তার ঝুলন্ত লাশের খবর পাওয়া যায়।

এর আগের দিন সন্দ্বীপ উপজেলার সারিকাইত ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের একটি পুকুর থেকে তনু গুহ নামে একজনের লাশ উদ্ধার করে পুলিশ।

স্বজনরা জানায়, শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে পাঁচ মিনিট দূরত্বে একটি দোকানে চা খেতে যান তনু। কিন্তু আধা ঘণ্টা পরেও বাড়ি ফিরে না আসায় বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। এতেও তার সন্ধান মেলেনি।

এদিকে, তনুর লাশ উদ্ধারের বিষয়টি হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ। কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান সন্দ্বীপ থানার ওসি বশির উদ্দিন।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »