গাজীপুরে অপহৃত শিশু চট্টগ্রামে উদ্ধার, গ্রেফতার ৩

ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   ১১ আষাঢ় ১৪২৯,   ২৫ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

গাজীপুরে অপহৃত শিশু চট্টগ্রামে উদ্ধার, গ্রেফতার ৩

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৩ ২৬ ডিসেম্বর ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুর থেকে অপহৃত ১২ বছরের এক শিশুকে চট্টগ্রামে উদ্ধার করেছে র‍্যাব। শুক্রবার সকালে নগরীর ইপিজেড থানা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় এক নারীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল।

গ্রেফতাররা হলেন- নরসিংদীর রায়পুরা উপজেলার পূবেরচর এলাকার মো. বুলবুল মিয়ার ছেলে শাহ পরান, রাজবাড়ীর মো. জয়নাল আবেদীনের ছেলে মো. রাহাত হোসেন ও কিশোরগঞ্জের ভৈরব উপজেলার সোলেমানপুর মধু মুন্সির বাড়ির আরিছ মিয়ার মেয়ে সুমা আক্তার।

ফ্লাইট লেফটেন্যান্ট নিয়াজ মোহাম্মদ চপল বলেন, ১৩ ডিসেম্বর খাতা-কলম কিনতে বাসা থেকে বেরিয়ে অপহৃত হয় ১২ বছরের শিশু শামছুন নাহার। এ ঘটনায় তার বাবা গাজীপুর মহানগর পুলিশের বাসন থানায় মামলা করেন। মামলার পর ঘটনাটির ছায়াতদন্ত শুরু করে র‍্যাব। 

এরই ধারাবাহিকতায় তথ্যপ্রযুক্তির সহায়তায় জানা যায়, অপহরণকারীরা চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার খান সুফিয়া ম্যানশন কাষ্টমস বিল্ডিং এ অবস্থান করছে। শুক্রবার সকালে সেখানে অভিযান চালানো হয়। ওই সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে তিন অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে গ্রেফতারকৃতদের গাজীপুরের বাসন থানায় হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »