দুই শিশুকে হত্যার পর মা ঝুললেন ফ্যানে

ঢাকা, মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২,   ৫ মাঘ ১৪২৮,   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

দুই শিশুকে হত্যার পর মা ঝুললেন ফ্যানে

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪০ ৪ ডিসেম্বর ২০২১   আপডেট: ২২:০৭ ৪ ডিসেম্বর ২০২১

ফাইল ফটো

ফাইল ফটো

গাজীপুরে একটি বাড়ি থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা সদরের মুক্তারটেক এলাকার একটি বাড়ির দ্বিতীয় তলা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

মৃত শিশুরা হলো- তাসনিহা জাহান তারিহা ও তাসমিম জাহান বুশরা। তাদের বাবার নাম বিল্লাল হোসেন। তার গ্রামের বাড়ি কুমিল্লার দেবিদ্বার থানার বড় আলমপুর গ্রামে। তিনি গাজীপুরে ওই বাসায় ভাড়া থেকে ভবন নির্মাণের সয়েল টেস্টের মিস্ত্রির কাজ করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান।

তিনি জানান, তিন মাস আগে ওই বাড়ির দ্বিতীয় তলায় ভাড়ায় উঠেন বিল্লাল হোসেন। দুই দিন আগে বিল্লাল হোসেন গ্রাম থেকে স্ত্রী ও দুই শিশু সন্তানকে নিয়ে আসেন। শনিবার সন্ধ্যার দিকে বিল্লাল শিশুদের খাবার আনার জন্য দোকানে যান। এ ফাঁকে তার স্ত্রী ঘরের দরজা বন্ধ করে তার দুই শিশুকে শ্বাসরোধ করে হত্যার পর নিজে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় স্বামী বিল্লাল বাসায় এসে অনেক ডাকাডাকির পরও কোনো সাড়াশব্দ পান না। পরে বাড়িওয়ালা ও আশপাশের লোকদের ডাক দিলে তারা জানালা দিয়ে দেখতে পান দুই শিশু বিছানায় পড়ে আছে এবং স্ত্রী সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আছেন। পরে দরজা ভেঙে দুই শিশুকে মৃত অবস্থায় এবং তাদের মাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়। 

তিনি বলেন, শিশু দু্ইটিকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিল্লালের স্ত্রী লিজা বেগমকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। লিজা বেগম মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিল বলে বিল্লাল জানিয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হবে।

ডেইলি বাংলাদেশ/আরএডি/জেএইচ/এমকেএ

English HighlightsREAD MORE »