ব্রাহ্মণবাড়িয়ায় মুসল্লিদের দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০

ঢাকা, সোমবার   ১৭ জানুয়ারি ২০২২,   ৩ মাঘ ১৪২৮,   ১২ জমাদিউস সানি ১৪৪৩

ব্রাহ্মণবাড়িয়ায় মুসল্লিদের দুই পক্ষের সংঘর্ষ, আহত ১০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৫১ ৩ ডিসেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় জুমার নামাজ শুরুর আগে দরুদ শরিফ পাঠ করা নিয়ে মুসল্লিদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার দুপুর দেড়টায় শহরের ভাদুঘর এলাকার খাদেমপাড়ায় এ ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে দেলোয়ার হোসেন লিটন ও সালাউদ্দিন রকি নামে দুইজনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে খাদেমপাড়া জামে মসজিদে জুমার নামাজ শুরুর আগে ইমাম দরুদ শরিফ পাঠ করতে চাইলে মুসল্লি সোহেল বাধা দেন। এ সময় আরেক মুসল্লি দেলোয়ার হোসেন লিটন বাধা দেওয়ার কারণ জানতে চাইলে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে অন্য মুসল্লিরা তাদের সঙ্গে যোগ দিলে সংঘর্ষ বাধে। এতে অন্তত ১০ জন আহত হন।

আহত দেলোয়ার হোসেন লিটন জানান, মুসল্লি সোহেল হেফাজেত ইসলামের অনুসারী। নামাজ শুরুর আগে ইমাম দরুদ শরিফ পাঠ করতে চাইলে সোহেল বাধা দেন। তখন ইমাম বলেন, দরুদ শরিফ পাঠ করলে সওয়াব হবে। না পড়লেও কিছু হবে না। কিন্তু সোহেল ইমামের ব্যাখ্যা আমলে নেয়নি। এরপর লোকজন নিয়ে তার ওপর হামলা করেন বলে জানান তিনি।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »