চলন্ত নৌকা থেকে ৬ তরুণ-তরুণীর নদীতে ঝাঁপ

ঢাকা, শুক্রবার   ২১ জানুয়ারি ২০২২,   ৮ মাঘ ১৪২৮,   ১৬ জমাদিউস সানি ১৪৪৩

চলন্ত নৌকা থেকে ৬ তরুণ-তরুণীর নদীতে ঝাঁপ

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:১১ ২৮ নভেম্বর ২০২১  

সিমেন্ট বহনকারী এমবি মিম ও জিম নামক কার্গো। ছবি: ডেইলি বাংলাদেশ

সিমেন্ট বহনকারী এমবি মিম ও জিম নামক কার্গো। ছবি: ডেইলি বাংলাদেশ

সিমেন্ট বহনকারী এমবি মিম ও জিম নামক কার্গোর ধাক্কা লাগার সম্ভাবনায় জীবন বাঁচাতে চলন্ত নৌকা থেকে ৬ তরুণ-তরুণী ডাকাতিয়া নদীতে ঝাঁপ দিয়েছেন।

তরুণ-তরুণীর চিৎকারে বেঁদে সম্প্রদায়ের লোকজন নৌকা নিয়ে তাদেরকে উদ্বার করে নদীর পাড়ে নিয়ে আসে। তবে তরুণ-তরুণী নদীতে পানিতে পড়ে ভিজে গেলেও এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায় নি।

শনিবার রাত ৮টার দিকে চাঁদপুর শহরের চৌধুরীঘাটের পূর্ব পাশে ডাকাতিয়া নদীর পাড়ে সিমেন্ট বহনকারী এমবি মিম ও জিম নামক কার্গোটি নোঙ্গর করার সময় এ ঘটনাটি ঘটে।

জানা যায়, সিমেন্ট বহনকারী এমবি মিম ও জিম নামক কার্গোটি হাজীগঞ্জে সিমেন্ট পৌঁছে দিয়ে চাঁদপুর শহরের চৌধুরীঘাটের পূর্ব পাশে ডাকাতিয়া নদীর পাড়ে আসে। পরে নদীতে কচুরিপানা বেশি হওয়ায় নোঙ্গর করার সময় নৌকায় থাকা মাঝিসহ ৭ জনের মধ্যে ২ জন তরুণ ও ৪ জন তরুণী কার্গোটি ধাক্কা লাগার সম্ভাবনায় পানিতে ঝাঁপ দেয়। পরে বেঁদে পল্লীর লোকজন দ্রুত নৌকা নিয়ে এসে তাদেরকে উদ্ধার করে নদীর তীরে নিয়ে আসে। কেউ হতাহত না হওয়ায় ভেজা শরীর নিয়ে তাদের বাড়িতে চলে যায়।

বেঁধে পল্লীর আব্দুর রশিদ, আলমগীর বিষ্ণুসহ কয়েকজন জানান, যাত্রীসহ নৌকা ডুবে গেছে শুনে আমরা তাড়াতাড়ি নৌকা নিয়ে ২ জন তরুণ ও ৪ জন তরুণীকে নদী থেকে উদ্ধার করি। তবে নোঙ্গর করা কার্গোতে গিয়ে কাউকে না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
 

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »