বাথরুমে ছাত্রীর গোপন ভিডিও ধারণ, ভয় দেখিয়ে যৌন হয়রানি

ঢাকা, রোববার   ১৬ মে ২০২১,   জ্যৈষ্ঠ ২ ১৪২৮,   ০৩ শাওয়াল ১৪৪২

বাথরুমে ছাত্রীর গোপন ভিডিও ধারণ, ভয় দেখিয়ে যৌন হয়রানি

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৪৬ ১৭ এপ্রিল ২০২১  

গ্রেফতার আয়াতুল ইসলাম

গ্রেফতার আয়াতুল ইসলাম

চট্টগ্রামের হাটহাজারীতে ছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ ও যৌন হয়রানির অভিযোগে আয়াতুল ইসলাম নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার গ্রেফতারের বিষয়টি র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়। এর আগে, বৃহস্পতিবার রাতে উপজেলার কুয়াইশ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আয়াতুল রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার মুসলিম ব্লক এলাকার ফয়জুল হকের ছেলে। চট্টগ্রাম শহরের একটি ইংরেজি মাধ্যম স্কুলের সাবেক শিক্ষক তিনি।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো. আনোয়ার হোসেন ভূঞা বলেন, ২০১৮ সালে ইংরেজি মাধ্যম স্কুলের শিক্ষক থাকাকালীন ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর বাথরুমের গোপন ভিডিও ধারণ করেন আয়াতুল। সেই ভিডিওটি তার সহপাঠীদের দেখানো ও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তিন বছর ধরে ওই ছাত্রীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলেন তিনি।

এভাবে চলতে থাকলে একপর্যায়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন ওই ছাত্রী। বিষয়টি র‌্যাবের নজরে এলে অভিযান চালিয়ে কুয়াইশ এলাকা থেকে শিক্ষক আয়াতুল ইসলামকে গ্রেফতার করা হয়।

এএসপি মো. আনোয়ার হোসেন ভূঞা আরো বলেন, জিজ্ঞাসাবাদে নিজের দোষ স্বীকার করেন আয়াতুল। তার মোবাইল থেকে ওই ছাত্রীর বেশ কিছু আপত্তিকর ছবি উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে হাটহাজারী থানায় পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর