নোয়াখালীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

ঢাকা, রোববার   ১১ এপ্রিল ২০২১,   চৈত্র ২৮ ১৪২৭,   ২৭ শা'বান ১৪৪২

নোয়াখালীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৭ ১ মার্চ ২০২১  

চরজব্বার থানা, নোয়াখালী

চরজব্বার থানা, নোয়াখালী

নোয়াখালীর সুবর্ণচরে যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

নিহত রুনা বেগম ওই উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মো. জামাল উদ্দিনের মেয়ে। আটক মো. রাসেল একই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চর উরিয়া গ্রামের জয়নাল আবদীন ছেলে।

শনিবার স্বামীর বাড়িতে নির্যাতনের শিকার হন রুনা বেগম। সোমবার সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সোমবার বিকেলে অভিযুক্ত রাসেলকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।
 
নিহতের চাচা সিরাজ ব্যাপারী জানা, রাসেলের সঙ্গে দুই বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় রুনার। ওই সময় যৌতুক হিসেবে রাসেলকে এক লাখ ২০ হাজার টাকা দেয়া হয়। পরে বিভিন্ন সময় ব্যবসা করার অজুহাতে আরো টাকা চেয়ে স্ত্রীকে চাপ দেতো রাসেল। টাকা না দিলে রুনার ওপর চালানো হতো নির্মম নির্যাতন। গত ২৭ ফেব্রুয়ারি রাসেল যৌতুকের জন্য ফের রুনাকে মারধর করে। তার লাথিতে রুনার মৃত্যু হয়।

চরজব্বার থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল জানান, স্ত্রী হত্যায় অভিযুক্ত মো. রাসেলকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা করে তাকে আদালতে পাঠানো হবে।

ডেইলি বাংলাদেশ/এআর