রূপগঞ্জে মাকে গলা কেটে হত্যা, সৎ ছেলে গ্রেফতার

ঢাকা, শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১,   মাঘ ৯ ১৪২৭,   ০৭ জমাদিউস সানি ১৪৪২

রূপগঞ্জে মাকে গলা কেটে হত্যা, সৎ ছেলে গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৮ ১৩ জানুয়ারি ২০২১  

রূপগঞ্জ থানা, নারায়ণগঞ্জ

রূপগঞ্জ থানা, নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেলিনা আক্তার নামে এক নারীকে গলা কেটে হত্যা করেছে সৎ ছেলে। এ ঘটনায় হত্যাকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত সেলিনা আক্তার ওই উপজেলার ভুলতা ইউনিয়নের লাভড়াপাড়ার নুরু মিয়ার তৃতীয় স্ত্রী। গ্রেফতার আমির হোসেন তার প্রথম স্ত্রীর ঘরের ছেলে।

বুধবার দুপুরে গ্রেফতার করা হয় আমির হোসেনকে। এর আগে, মঙ্গলবার রাতে নিজ বাড়িতে হত্যা করা হয় সেলিনা আক্তারকে।

মামলা সূত্রে জানা গেছে, সাত বছর আগে আড়াইহাজার থানার লস্করদী এলাকার আবু তাহের মিয়ার মেয়ে সেলিনা আক্তারকে বিয়ে করেন নূরু মিয়া। সেলিনা তার তৃতীয় স্ত্রী। এ নিয়ে প্রায়ই প্রথম স্ত্রীর ঘরের ছেলে আমি হোসেনের সঙ্গে বাকবিতণ্ডা হতো নূরু মিয়ার। বিয়ের পর থেকেই আমিরের হাতে নির্যাতিত হয়ে আসছিলেন সেলিনা আক্তার। মঙ্গলবার রাতে তাকে ঘরে আটকে রেখে বেধড়ক মারধর করে আমির হোসেন। এক পর্যায়ে সেলিনাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে সে।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সুরতহান প্রতিবেদন তৈরি করে মরদেহ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বুধবার সকালে মামলা করেছেন নিহত সেলিনা আক্তারের বড় ভাই শামসুর রহমান। দুপুরে গ্রেফতার করা হয়েছে হত্যাকারী আমির হোসেনকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার দায় স্বীকার করেছে। এরপর তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর