খুলনায় ভ্যানচালক হত্যায় একমাত্র আসামির মৃত্যুদণ্ড

ঢাকা, শনিবার   ২৩ জানুয়ারি ২০২১,   মাঘ ৯ ১৪২৭,   ০৮ জমাদিউস সানি ১৪৪২

খুলনায় ভ্যানচালক হত্যায় একমাত্র আসামির মৃত্যুদণ্ড

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩১ ২৩ নভেম্বর ২০২০   আপডেট: ১৯:৪৪ ১২ ডিসেম্বর ২০২০

রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিল আসামি

রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিল আসামি

খুলনার রূপসা উপজেলার শ্রীফলতলায় ভ্যানচালক ইমরান সরদার হত্যা মামলার একমাত্র আসামি আমির আলী মীর ওরফে কাওসারকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার দুপুরে খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মশিউর রহমান এ রায় ঘোষণা করেন। ওই সময় আসামি আদালতে উপস্থিত ছিল।

বাদী ও নিহতের বাবা ইউসুফ সরদার জানান, ২০১৯ সালের ২৪ ফেব্রুয়ারি দুপুরে ইমরান বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয়ে নিখোঁজ হন।  পরদিন সকালে রূপসার নন্দনপুরের একটি সুপারি বাগান থেকে ইমরানের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। ওই ঘটনায় রূপসা থানায় হত্যা মামলা করেন ইউসুফ সরদার।

তদন্ত শেষে একই বছরের ২ জুলাই আমির আলী মীর ওরফে কাওসারকে আসামি করে আদালতে চাজশিট দাখিল করে পুলিশ। এক বছর ৯ মাসের দীর্ঘ বিচার কার্যক্রম শেষে সোমবার আসামির মৃত্যুদণ্ডের রায় ঘোষণা করে আদালত।

ডেইলি বাংলাদেশ/এআর/জেডএম

শিরোনাম

Bullet২৭ জানুয়ারি করোনার ভ্যাকসিন প্রয়োগের উদ্বোধন Bulletমুজিববর্ষের উপহার পেলো ৭০ হাজার গৃহহীন পরিবার Bulletচুক্তি অনুযায়ী শিগগিরই করোনার ভ্যাকসিন ‘কোভিশিল্ড’ পাচ্ছে বাংলাদেশ Bulletআজ ৭০ হাজার গৃহহীন পরিবার পাচ্ছেন পাকা বাড়ি Bulletকরোনায় আক্রান্ত জিদান Bulletসিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন Bulletক্যারিবীয়দের বিপক্ষে টাইগারদের হ্যাটট্রিক সিরিজ জয় Bulletসিরিজ জয়ে টাইগারদের লক্ষ্য ১৪৯ রান Bulletমাতারবাড়ীতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩ Bulletবঙ্গবন্ধু সেতু এলাকায় ৪০ কিলোমিটার যানজট Bulletঢাকা-চট্টগ্রাম রুটের সব ফ্লাইট বাতিল Bulletঅবশেষে ফেব্রুয়ারিতে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান Bulletবিশ্বে করোনায় মৃত্যু ২১ লাখ ছাড়ালো Bulletঅর্ধশতকের আগেই ৪ উইকেট হারালো ক্যারবীয়রা