ফের পুলিশি নিরাপত্তায় রিফাতের বাবা

ঢাকা, বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১,   আষাঢ় ১০ ১৪২৮,   ১২ জ্বিলকদ ১৪৪২

ফের পুলিশি নিরাপত্তায় রিফাতের বাবা

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫১ ২৬ অক্টোবর ২০২০  

রিফাতের বাবার সঙ্গে থেকে নিরাপত্তা দিচ্ছেন দুই পুলিশ সদস্য

রিফাতের বাবার সঙ্গে থেকে নিরাপত্তা দিচ্ছেন দুই পুলিশ সদস্য

বরগুনার আলোচিত শাহনেওয়াজ রিফাত ওরফে রিফাত শরীফ হত্যা মামলার অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির রায় ঘোষণা হবে আগামীকাল মঙ্গলবার। এদিন রায় ঘোষণা করবেন বরগুনা জেলা শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমান।

রায়কে কেন্দ্র করে রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফের নিরাপত্তায় দুই পুলিশ সদস্য দেয়া হয়েছে। তারা রিফাতের বাবার সঙ্গে থেকে নিরাপত্তা দিচ্ছেন। এর আগে, এ মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির রায়ের সময়ও দুলাল শরীফের নিরাপত্তায় ছিলেন বরগুনা জেলা পুলিশের দুই সদস্য।

রিফাতের বাবা মো. আবদুল হালিম দুলাল শরীফ বলেন, আমার সার্বক্ষণিক নিরাপত্তায় বরগুনা জেলা পুলিশের দুই সদস্য সঙ্গে থাকছেন। এ সময় তার নিরাপত্তায় পুলিশ মোতায়েনের জন্য পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

তিনি আরো বলেন, আগামীকাল আমার একমাত্র ছেলে হত্যা মামলার ১৪ আসামির রায় ঘোষণা হবে। এ রায়কে কেন্দ্র করে আমার ওপর হামলার আশঙ্কা রয়েছে। আমি নিরাপত্তাহীনতায় ভুগছিলাম। সার্বক্ষণিক আমার সঙ্গে পুলিশ থাকায় সেই শঙ্কা দূর হয়েছে।

এ বিষয়ে বরগুনার অ্যাডিশনাল এসপি (হেডকোয়ার্টার্স) মহরম আলী বলেন, রিফাতের বাবার নিরাপত্তায় আমরা পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। রিফাতের বাবার সঙ্গে থেকে তারা নিরাপত্তা দিচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/এমআর