স্বামীর পরকীয়ায় স্ত্রী হলেন লাশ

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

স্বামীর পরকীয়ায় স্ত্রী হলেন লাশ

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৫ ২১ অক্টোবর ২০২০  

প্রিয়ার মরদেহ

প্রিয়ার মরদেহ

নোয়াখালীর হাতিয়ায় স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় আয়েশা আক্তার প্রিয়া নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার দুপুরে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের চরকৈলাশ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত প্রিয়া একই গ্রামের ইদ্রিসের স্ত্রী ও উপজেলার চরকিং ইউপির শুল্লুকিয়া গ্রামের মো. আলমগীর হোসেনের মেয়ে। ইদ্রিসের বাবার নাম কামাল উদ্দিন।

নিহতের বাবা আলমগীর হোসেন জানান, দীর্ঘদিন ধরে তার মেয়েকে নির্যাতন করে আসছিলেন ইদ্রিস। বুধবার সকালে প্রিয়াকে শারীরিক নির্যাতন করেন তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। পরে অবস্থা সংকটাপন্ন হয়ে পড়লে প্রিয়ার মুখে বিষ ঢেলে দেন তারা। একপর্যায়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর কিছুক্ষণ পর প্রিয়া মারা গেলে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যান।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে প্রিয়ার স্বামী ইদ্রিসের অন্য মেয়ের সঙ্গে সম্পর্ক চলছিল। এ নিয়ে প্রায় প্রতিদিন স্বামী-স্ত্রীর ঝগড়া হতো। স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় প্রিয়াকে হত্যা করা হয় বলে অভিযোগ আলমগীর হোসেনের।

হাতিয়া থানার ওসি (তদন্ত) কাঞ্চন কান্তি দাস বলেন, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। গৃহবধূর মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

ডেইলি বাংলাদেশ/এমআর