মাকে হত্যার পর লাশ আগুনে পুড়িয়ে দেয় ১৬ বছরের সন্তান!

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০,   কার্তিক ১৪ ১৪২৭,   ১১ রবিউল আউয়াল ১৪৪২

মাকে হত্যার পর লাশ আগুনে পুড়িয়ে দেয় ১৬ বছরের সন্তান!

গোপালগঞ্জ প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৭ ২৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:১০ ২৫ সেপ্টেম্বর ২০২০

মাকে হত্যার পর লাশ আগুনে পুড়িয়ে দেয় ১৬ বছরের সন্তান!

মাকে হত্যার পর লাশ আগুনে পুড়িয়ে দেয় ১৬ বছরের সন্তান!

মাকে হত্যার পর গুম করার অংশ হিসেবে লাশ আগুনে পুড়িয়ে দেয়ার অভিযোগে ছেলে আকাশ পান্ডেকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতেই তাকে গ্রেফতার করা হয়। এ সময় মায়ের লাশ পুড়ানোতে ব্যবহৃত কেরোসিনের বোতল উদ্ধার করা হয়।

গ্রেফতার আকাশ জেলার কোটালীপাড়ার রাধাগঞ্জ ইউপির কালিকাবাড়ী গ্রামের মনোরঞ্জন পান্ডের ছেলে। 

গোপালগঞ্জের অ্যাডিশনাল এসপি (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন বলেন, গত ২৭ জুন রাতে মানসিক রোগী মা হাসি পান্ডের কাছে খাবার চায় আকাশ পান্ডে। ওই সময় খাবার ফেলে দিয়ে ছেলে আকাশের দিকে বটি নিয়ে তেড়ে আসেন মা হাসি। তখন আকাশ লাঠি দিয়ে মায়ের মাথায় আঘাত করলেই ঘটনাস্থলে মারা যান হাসি পান্ডে। পরে আকাশ একটি নৌকা যোগে মায়ের লাশ বাড়ি থেকে প্রায় ৪০০ ফুট দূরে নিয়ে যায়। সেখানে শুকাতে দেয়া কাঠের স্তুপের ওপর মায়ের লাশ রেখে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয় আকাশ।

তিনি আরো বলেন, মাকে হত্যার পর গুমের পরিকল্পনার অংশ হিসেবে মিথ্যা নাটক করে আকাশ। সে নানা জায়গায় মাকে খুঁজতে থাকে। এমনকি বাবাকে দিয়ে নানা জুড়ান বাড়ৈসহ ৪ জনকে আসামি করায় আকাশ। কিন্তু পাল্টা নানা জুড়ান বাড়ৈ বাদী হয়ে জামাই মনোরঞ্জন পান্ডেসহ ৫ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

এতে নানা জুড়ানের মামলা তদন্ত করতে গিয়ে আকাশের নৃশংসতা বেরিয়ে আসে। পরে নিজের মাকে হত্যার পর লাশ পুড়িয়ে ফেলার কথাও স্বীকার করেছে আকাশ। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ