খুলনা বিভাগে আরো ৫ জনের মৃত্যু

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   ১৪ আশ্বিন ১৪২৯,   ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

খুলনা বিভাগে আরো ৫ জনের মৃত্যু

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৩ ৭ ফেব্রুয়ারি ২০২২  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে আরো ৫ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৪৬৪ জনের। এর আগে রোববার বিভাগে ৪৮২ জনের করোনা শনাক্ত এবং ৩ জনের মৃত্যু হয়েছিল।

সোমবার দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

ওই প্রতিবেদন থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে করোনায় ৫ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে এক দিনে মৃতের সংখ্যায় শীর্ষে যশোর। এ দিন বিভাগের মধ্যে যশোরে তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া সাতক্ষীরা ও চুয়াডাঙ্গায় একজন করে মারা গেছেন। একই সময়ে বিভাগে করোনা শনাক্ত হয়েছে ৪৬৪ জনের। এরমধ্যে শীর্ষে রয়েছে খুলনা। এই জেলায় সর্বোচ্চ ১০৩ জনের শনাক্ত হয়েছে। আর কুষ্টিয়ায় ৮৬ জন ও যশোরে ৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

আরো পড়ুন: ৭ মাস ধরে ‘একঘরে’ চার পরিবার

এছাড়া সাতক্ষীরায় ২৮ জন, ঝিনাইদহে ২২ জন, বাগেরহাটে ৩৪ জন, নড়াইলে ১৫ জন, মাগুরায় ৩০ জন, চুয়াডাঙ্গায় ৩৭ জন ও মেহেরপুরে ৪৪ জনের শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৭৫ জন।

স্বাস্থ্য বিভাগের ওই প্রতিবেদনে আরও জানা যায়, খুলনা বিভাগে করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ২৬ হাজার ৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১ লাখ ১১ হাজার ৩৩০ জন। আর মোট মারা গেছেন ৩ হাজার ২৩৫ জন।

শনাক্তের সংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ৩১ হাজার ৩৯০ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের সংখ্যায় সবচেয়ে কম মাগুরায় ৪ হাজার ৫৬৭ জন। এছাড়া করোনায় সর্বোচ্চ মৃত্যু হয়েছে খুলনায়। এই জেলায় মারা গেছে ৮২০ জন। আর মৃতের সংখ্যায় সবচেয়ে কম সাতক্ষীরায় ৯০ জন। 

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »