বগুড়ায় ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু নিয়ে শনাক্ত ২০১

ঢাকা, সোমবার   ১৬ মে ২০২২,   ২ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৪ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

বগুড়ায় ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু নিয়ে শনাক্ত ২০১

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৬ ২৭ জানুয়ারি ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ৫০ বছর বয়সী মর্জিনা নামে এক নারীর মৃত্যু হয়েছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মর্জিনা বগুড়া সদর উপজেলার বাসিন্দা ছিলেন।

একই সময়ে ৪০৮টি নমুনা পরীক্ষায় করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ২০১ জন। নমুনা পরীক্ষার ফলাফলে জেলায় করোনা শনাক্তের হার  ৪৯ দশমিক ২৬ শতাংশ।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান ডেস্ক থেকে এ তথ্য জানানো হয়েছে।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত জেলায় করোনায় নতুন একজনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু সংখ্যা দাঁড়িয়েছে ৭৯৮ জনে। এরমধ্যে শুধু বগুড়া জেলার বাসিন্দা রয়েছেন ৬৯০ জন। বাকিরা অন্য জেলার বাসিন্দা। তারা করোনা আক্রান্ত হয়ে বগুড়ার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তবে মৃত্যুর এই তালিকায় করোনা উপসর্গ নিয়ে মৃতরা নেই।

আরো পড়ুন: পাবনায় কারাগারে হত্যা মামলার আসামির মৃত্যু

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘণ্টায় জেলায় করোনা থেকে নতুন করে সুস্থ হয়েছেন ৩২ জন। বর্তমানে জেলায় করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৯৩ জন। তাদের মধ্যে বগুড়া শজিমেক হাসপাতালে ৩৯, মোহাম্মদ আলী হাসপাতালে ৪০ ও টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ১৪ জন চিকিৎসাধীন।

জেলা স্বাস্থ্য বিভাগের গতকালের (বুধবার) দেওয়া তথ্যমতে, বগুড়ায় গত ২৪ ঘণ্টায় ৪৩২টি নমুনা পরীক্ষায় করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন ১৭৭ জন। নমুনা পরীক্ষার ফলাফলে জেলায় করোনা শনাক্তের হার ছিল ৪০ দশমিক ৯৭ শতাংশ। একই সময়ে করোনা ও উপসর্গে কোনো মৃত্যুর ঘটনা ছিল না।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »