ধানমন্ডিতে ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী আহত
15-august

ঢাকা, সোমবার   ১৫ আগস্ট ২০২২,   ১ ভাদ্র ১৪২৯,   ১৬ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

ধানমন্ডিতে ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:০৩ ৫ জুলাই ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর ধানমন্ডিতে কিশোরদের দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনায় ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী আহত হয়েছে।

আহতরা হলো – ধানমন্ডি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র মো. আকাশ (১৬) ও দশম শ্রেণির নাজিম হোসেন সাব্বির (১৮)।

সোমবার সন্ধ্যা ৬টার দিকে ধানমন্ডি ৫ নম্বর রোডে সুরভী স্কুলের সামনে এই ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

আহত নাজিম জানায়, তাদের বাসা কলাবাগান থানার ইস্টার্ন প্লাজা এলাকায়। সন্ধ্যায় তারা ১১ বন্ধু মিলে ধানমন্ডি লেকে ঘুরতে যাচ্ছিল। তখন সুরভী স্কুলের সামনের রাস্তায় ওই এলাকার চার কিশোরের সঙ্গে তাদের বন্ধু হৃদয়ের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা হৃদয়কে মারধর শুরু করে। তখন তারা সেখানে গেলে দুই গ্রুপ মারামারিতে জড়িয়ে পড়ে।

আহতরা অভিযোগ করে জানায়, তাদের সঙ্গে হৃদয়ের আগের কোনো দ্বন্দ্ব ছিল কি না তারা তা জানে না। ওই কিশোরদের কাছে সুইচ গিয়ার ছিল। সেই সুইচগিয়ার দিয়ে আকাশের পিঠে ও নাজিমের পেটের বাম পাশে আঘাত করে। পরে তাদের বন্ধুরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আহতদের বন্ধু সোলাইমান তালুকদার জানায়, ওই এলাকার চার কিশোর হৃদয়ের মোবাইল ফোন হাতিয়ে নেওয়া চেষ্টা করে। বাধা দেওয়ায় তাদের উপর আক্রমণ করে। তাদের মধ্যে একজনের নাম রাকিব বলে জানায় সে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, তাদের দুজনের শরীরে ছুরিকাঘাত রয়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরআর/AS

English HighlightsREAD MORE »