মিয়া খলিফার নতুন ভিডিও, মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭,   ০৬ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

মিয়া খলিফার নতুন ভিডিও, মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৫৯ ৭ এপ্রিল ২০২০   আপডেট: ২১:২৮ ১০ এপ্রিল ২০২০

মিয়া খলিফা

মিয়া খলিফা

মিয়া খলিফা, এই নামটা বললেই আর পরিচিত দেয়ার প্রয়োজন থাকে না। তিনি প্রাপ্তবয়স্ক বিনোদন দুনিয়ার বেতাজ সম্রাজ্ঞী। তিনি নীল ছবির দুনিয়ায় পরিচিত মুখ হওয়ার সুবাদে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তার ফ্যান ফলোয়ারের সংখ্যাও প্রচুর।

মিয়া খলিফার শরীরি জাদুতে মজে থাকে সারা পৃথিবীতে ছড়িয়ে থাকা দর্শক। আর নিজের ফ্যানদের নিরাশও করেন না তিনি। চাবুকের মতো শরীরের খোলামেলা প্রর্দশনে তিনি একেবারে এক নম্বরে। যার হাতছানি অস্বীকার করে সাধ্য কার। শুধু সৌন্দর্য্য, লাস্যেই নয়, শরীরি বিভঙ্গেও তার জুড়ি মেলা ভার।

লেবানিজ-মার্কিন অভিনেত্রী মিয়া খলিফাকে চেনেন না এমন ব্যক্তি আছেন কিনা তা বোধহয় হাতে গোনা। সারা পৃথিবী যেখানে করোনা জ্বরে কাতর তখনো মিয়ার ফ্যানরা তার একটি ফটোও মিস করতে চান না।

এরমধ্যে কমলা টু পিসে সমুদ্রের পাড়ে বসে থাকা নিজের এই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, বাইরে খুশি থাকি, ভিতরেও খুশি আছি, আমি কাউকে রোগ ছড়িয়ে দিচ্ছি না। কোয়ারেন্টাইনে থাকাকালীন এমনটাই লিখেছিলেন এই অভিনেত্রী।

এবার সেই কোয়ারেন্টাইন পিরিয়ডেই নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে দারুণ চনমনে এক ভিডিও প্রকাশ করলেন পর্ণ দুনিয়ার বেগম। পুরো ভিডিওতে দেখা যাচ্ছে কীভাবে নিজের বয়ফ্রেন্ডের গায়ের একদিক থেকে অন্যদিকে মাটিতে পা না রেখেই চলে যাচ্ছেন সুন্দরী। শরীরের বিভিন্ন অঙ্গ ছুঁয়ে শরীরি কসরত মন ছুঁয়েছে ফ্যানদেরও। ইতোমধ্যেই ভিডিওটি একটি মাত্র হ্যান্ডেল থেকেই ৩০ লাখ ভিউ হয়েছে।

মিয়া খলিফার নতুন ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন।

ডেইলি বাংলাদেশ/টিএএস