গোসলে নেমে ভাই-বোন নিখোঁজ

ঢাকা, বুধবার   ০৮ এপ্রিল ২০২০,   চৈত্র ২৫ ১৪২৬,   ১৪ শা'বান ১৪৪১

Akash

গোসলে নেমে ভাই-বোন নিখোঁজ

পটুয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৭ ২৪ ফেব্রুয়ারি ২০২০  

আরাফাত হোসেন ঘরামি ও জান্নাতুল মীম

আরাফাত হোসেন ঘরামি ও জান্নাতুল মীম

পটুয়াখালীতে গোসল করতে গিয়ে আরাফাত হোসেন ঘরামি ও জান্নাতুল মীম নামে দুই ভাই-বোন নিখোঁজ হয়েছে।

সদর উপজেলার কমলাপুর ইউপির দক্ষিণ ধরান্দির বলইকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

সোমবার দুপুর ২টার দিকে এ ঘটনার পর স্থানীয়রা প্রায় তিন ঘণ্টা অভিযান চালিয়ে নিখোঁজ দুই শিশুকে উদ্ধার করতে পারেনি। নিখোঁজ হওয়া দুই শিশু সম্পর্কে চাচাতো ভাই-বোন। আরাফাত দক্ষিণ ধরান্দি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র। মীম একই বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণিতে পড়ে।

স্থানীয় কামাল মৃধা জানান, সোমবার দুপুরে আশ্রাফ ঘরামির ছেলে আরাফাত ও তার ভাই আফজাল ঘরামির মেয়ে জান্নাতুল মীম বাড়ির পাশের বলইকাঠি নদীতে গোসল করতে যায়। নদীতে গোসল করতে নামার কিছুক্ষণ পর ঢাকা থেকে বালু বাহী এমভি আজাদ-হুমায়ুন নামে একটি র্কাগো নোঙ্গর করে ওই স্থানে। বালুবাহী র্কাগোর চলার গতির ঢেউয়ে আরাফাত ও মীম নদীর মাঝ খানে চলে যায়। এর পর তাদের আর খোঁজ পাওয়া যায়নি। পরে স্থানীয়রা মাছ ধরার জাল ফেলে শিশু দুটিকে উদ্ধার চেষ্টা চালায়। নিখোঁজের তিন ঘণ্টা পরও তাদের খোঁজ মেলেনি। এ ঘটনায় পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

পটুয়াখালী সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে এসআই সুজনসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

এদিকে শিশুদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, পটুয়াখালী ফায়ার সার্ভিস কর্তৃপক্ষের কাছে যোগাযোগ করা হলে তারা জানায় পটুয়াখালী ফায়ার সার্ভিস স্টেশনে কোনো ডুবুরি দল নেই।

পটুয়াখালী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফিরোজ আলম জানান, পটুয়াখালীতে কোনো ডুবুরি দল নেই। বরিশাল থেকে একটি ডুবুরি দল রওনা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ