এবার মেকআপ আর্টিস্টদের পাশে কুসুম শিকদার     

ঢাকা, রোববার   ৩১ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭,   ০৮ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

এবার মেকআপ আর্টিস্টদের পাশে কুসুম শিকদার     

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৪৫ ৪ এপ্রিল ২০২০   আপডেট: ১৭:০০ ৫ এপ্রিল ২০২০

কুসুম সিকদার

কুসুম সিকদার

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। এ ভাইরাস চিকিৎসায় নিয়োজিত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ডিএমসি) ডাক্তারদের পার্সোনাল প্রটেকটিভ ইক্যুইপমেন্ট (পিপিই) দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী কুসুম শিকদার। এবার মেকআপ আর্টিস্টদের পাশে দাঁড়ালেন এ অভিনেত্রী। 

কুসুম শিকদার জানান, মেকআপ আর্টিস্টদের অনেকেই বর্তমানে দুঃসময় পার করছেন। মেকআপ আর্টিস্টদের সংগঠনের সভাপতি বাবুল ভাইয়ের সঙ্গে যোগাযোগ করা হলে, বাবুল ভাই ১৫ জনের লিস্ট দেন। পরে তাদের সঙ্গে নিজ থেকে যোগাযোগ করে খাবার পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছি।

কুসুম শিকদার বলেন, একজন মেকআপ আর্টিস্ট শিল্পের দক্ষতায় মডেলের সৌন্দর্যকে আরো আকর্ষণীয় করে তোলেন। তাদের এই দুঃসময়ে সামর্থ্য অনুযায়ী পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি মাত্র। এখন পর্যন্ত ১৫ জন অসচ্ছল মেকআপ আর্টিস্টের তালিকা পেয়েছি তাদের সংগঠন থেকে। চার জনের পরিবারের এক মাস খেয়ে বাঁচতে পারবেন সে পরিমাণ খাবার পৌঁছে দিয়েছি। এছাড়াও সহকর্মীদের বিপদের সময় পাশে থাকার চেষ্টা করেছি।

দেশের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে কুসুম শিকদার বলেন, আমরা না হয় কোনোভাবে দিন কাটালাম, কিন্তু যারা দিন এনে দিনে খায় তাদের কী হবে? সবার উচিত, দেশের এমন পরিস্থিতিতে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া। তাদের একটু সাহায্যে বেঁচে যাবে অসংখ্য পরিবার।

ডেইলি বাংলাদেশ/এনএ/