আসছে গত শতকের জনপ্রিয় সিরিজ ‘ফ্রেন্ডস’

ঢাকা, সোমবার   ০১ মার্চ ২০২১,   ফাল্গুন ১৬ ১৪২৭,   ১৬ রজব ১৪৪২

আসছে গত শতকের জনপ্রিয় সিরিজ ‘ফ্রেন্ডস’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৯ ২৪ ফেব্রুয়ারি ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

গত শতকের জনপ্রিয়তম টিভি সিরিজ ‘ফ্রেন্ডস’ আবারো শুরু হচ্ছে। প্রত্যাবর্তনের এই বিশেষ পর্ব তৈরি করছে এইচবিও ম্যাক্স। একটি মাত্র বিশেষ পর্বের জন্যই পুরো ‘ফ্রেন্ডস’ শিল্পীরা দীর্ঘ ১৫ বছর পর আবার এক হচ্ছেন।

এই এক্সক্লুসিভ এই পর্বটি দর্শকের সামনে আসছে আগামী মে মাসে। সম্প্রতি চ্যানেলের পক্ষ থেকেই ‘ফ্রেন্ডস’ এর রিইউনিয়নের খবরটি ঘোষণা করা হয়। সোশ্যাল মিডিয়ায় ‘ইটস হ্যাপেনিং’ লিখে এর কলাকুশলীরা পোস্ট করার পর ভক্তদের মধ্যে আরো সাড়া পরে যায়। 

১৯৯৪ থেকে ২০০৪ সাল পর্যন্ত যুক্তরাষ্ট্রের টেলিভিশনে প্রচারিত হয়েছিল ফ্রেন্ডস। ২০০৪ সালে জনপ্রিয় সিটকম টিভি সিরিজের শেষ পর্বটি শুধু যুক্তরাষ্ট্রের দেখেছিল ৫ কোটি ২৫ লাখ দর্শক। এরপর এ প্রজন্মের কাছে ‘ফ্রেন্ডস’ সিরিজটি নিয়ে আসে নেটফ্লিক্স। ১৫ বছর আগে শেষ হয়ে যাওয়া সিরিজটি এখনো তরুণদের কাছে তুমুল জনপ্রিয়। ২০১৮ সালে নেটফ্লিক্সের হিসাবে যুক্তরাষ্ট্রে এটি সর্বোচ্চবার দেখা কোনো সিরিজ, আর যুক্তরাজ্যে এটি ছিল দ্বিতীয় সর্বোচ্চ।

নতুন সিরিজের পরিচালনার দায়িত্বে থাকবেন বেন উইনস্টন, যিনি সহ-প্রযোজনাও করবেন এটি। ক্যালিফোর্নিয়ায় ওয়ার্নার ব্রাদার্সের যে স্টুডিওতে মূল সিরিজের শুটিং হয়েছিল, নতুন শো-টিও শুট করা হবে ঠিক সেখানেই।

ডেইলি বাংলাদেশ/টিএএস