দলকে জিতিয়ে সাড়ে ৯ কোটি টাকা বোনাস পেলেন রোনালদো

ঢাকা, শনিবার   ০২ জুলাই ২০২২,   ১৮ আষাঢ় ১৪২৯,   ০২ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

দলকে জিতিয়ে সাড়ে ৯ কোটি টাকা বোনাস পেলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২১ ১৮ এপ্রিল ২০২২  

ক্রিস্টিয়ানো রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদো

ইংলিশ প্রিমিয়ার লিগে নরউইচের বিপক্ষে অসাধারণ পারফরম্যান্স করে দলকে জয় এনে দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ৩-২ গোলে জেতা ম্যাচে তিনি করেছেন হ্যাটট্রিক। নিজের ক্যারিয়ারের ৬০তম হ্যাটট্রিকের এই ম্যাচে দলকে জিতিয়ে বড় অঙ্কের বোনাস পেয়েছেন তিনি।

জানা গেছে, রোনালদোকে সাড়ে ৮ লাখ পাউন্ড বোনাস দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ। বাংলাদেশি মুদ্রায় যা ৯ কোটি ৬৬ লাখ টাকার বেশি।

রেড ডেভিলদের হয়ে ৩৭ বছর বয়সী রনের গোলসংখ্যা সব প্রতিযোগিতা মিলিয়ে ২১টি। প্রথম মৌসুমেই ২০ গোলের মাইলফলক ছোঁয়ার কারণে তাকে সাড়ে ৭ লাখ পাউন্ড পুরস্কৃত করা হয়েছে। এছাড়া আরো ১ লাখ পাউন্ড পেয়েছেন হ্যাটট্রিক করায়।

ইংল্যান্ডের গণমাধ্যমের রিপোর্ট, এই মৌসুমে শেষ হওয়া পর্যন্ত প্রত্যেক গোলের জন্য এখন থেকে অতিরিক্ত ১ লাখ পাউন্ড পাবেন রোনালদো। এই মৌসুমে এখনো ইউনাইটেডের বাকি ৬ ম্যাচ।

রোনালদো তার বিগত ১৬ মৌসুমের প্রত্যেকটিতে অন্তত ২০টি করে গোল করেছেন। আর ৯ গোল করে ৩০ গোলের মাইলফলক ছুঁলে তাকে আরো ২৭ লাখ পাউন্ড দেওয়া হবে বলে জানিয়েছে তারা।

নরউইচকে হারানোর পর কোচ রাল্ফ রাংনিক বলেছেন, ‘আমি মনে করি না যে রোনালদোর আজকের পারফরম্যান্স নিয়ে কথা বলার প্রয়োজন আছে। আরেকটি হ্যাটট্রিক, টটেনহ্যামের বিপক্ষে যেমনটা করেছিল, পার্থক্য গড়ে দিয়েছিল। এর মধ্যে দুটি একদম সহজ ছিল না, দ্বিতীয় ও তৃতীয়টি।’

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »