যে কারণে দুই হাতে ঘড়ি পরতেন ম্যারাডোনা

ঢাকা, বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১,   মাঘ ৭ ১৪২৭,   ০৬ জমাদিউস সানি ১৪৪২

যে কারণে দুই হাতে ঘড়ি পরতেন ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৩৭ ২৬ নভেম্বর ২০২০   আপডেট: ০০:৪৩ ২৬ নভেম্বর ২০২০

দুই হাতে ঘড়ি পরতেন ম্যারাডোনা

দুই হাতে ঘড়ি পরতেন ম্যারাডোনা

ফুটবল বিশ্বে একের পর এক আলোচনা ও সমালোচনার জন্ম দেয়া ফুটবলারের নাম দিয়েগো ম্যারাডোনা। তিনি কেন দুই হাতেই ঘড়ি পরতেন? এর পেছনের কারণ কী? এটাও ছিল একটা রহস্য।

দামি ঘড়ির প্রতি দারুণ আকর্ষণ ম্যারাডোনার। বিদেশে গেলে দু’হাতে ঘড়ি পরা তার পুরনো অভ্যাস। এই ছবি বহু জায়গায় প্রকাশিত হয়েছে। 

বিদেশে গেলে শুধুমাত্র স্থানীয় সময় দেখলে এ আর্জেন্টাইন কিংবদন্তি চলে না। নিজের দেশ আর্জেন্টিনার সময়ও দেখেন এই মহাতারকা।

এটাই হলো ম্যারাডোনার দুটি ঘড়ি পরার রহস্য। তিনি মোটেও মিতব্যয়ী নন। হিরের দুল পরেন তিনি। চোখে থাকে দামি রোদচশমা। বিলাসবহুল গাড়ি রয়েছে তার। ম্যারাডোনার বাড়িও ঝাঁ চকচকে। সব মিলিয়ে ম্যারাডোনা সব সময়েই রঙিন এক চরিত্র।

বুধবার নিজ বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান ফুটবল ইতিহাসের অন্যতম সেরা এই খেলোয়াড়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

এর আগে, বেশ কয়েক দিন অসুস্থ ছিলেন তিনি। তবে গত মাসে হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন ম্যারাডোনা। বুয়েনস এইরেসের হাসপাতালে তার মস্তিষ্কে জরুরি অস্ত্রোপচার করা হয়। মস্তিষ্কে জমাট বেঁধে থাকা রক্ত (ক্লট) অপসারণ করা হয়েছিল। তখন মাদকাসক্তি নিয়ে ভীষণ সমস্যায় ভুগেছেন ম্যারাডোনা।

ডেইলি বাংলাদেশ/আরএস