ট্রেনে মোবাইল চুরির চেষ্টা, ১০ কিলোমিটার পথ ঝুলিয়ে ‘সাজা’ 

ঢাকা, মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৯ সফর ১৪৪৪

Beximco LPG Gas

ট্রেনের জানলা দিয়ে মোবাইল চুরির চেষ্টা, ১০ কিলোমিটার পথ ঝুলিয়ে ‘সাজা’ 

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৩১ ১৬ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ০০:৩২ ১৬ সেপ্টেম্বর ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ট্রেনের জানলা দিয়ে হাত দিয়ে মোবাইল চুরির চেষ্টা করেন এক যুবক। তখনই হাত ধরে ফেলেন যাত্রীরা। চলতে শুরু করে ট্রেন। এভাবে প্রায় ১০ কিলোমিটার পথ ঝুলিয়ে রাখা হয় ঐ যুবককে। ঘটনাটা ঘটেছে ভারতের বিহারের বেগুসরাইয়ে।

বুধবার রাতে বেগুসরাইয়ের সাহেবপুর কামাল স্টেশনের কাছে ঘেটে যাওয়া এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে।  

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়, বেগুসরাই থেকে খাগারিয়া যাচ্ছিল ট্রেনটি। পথে সাহেবপুর কামাল স্টেশনে জানলা দিয়ে হাত গলিয়ে মোবাইল চুরির চেষ্টা করেন সেই যুবক। তখনই হাত চেপে ধরে ফেলেন যাত্রীরা। চলতে শুরু করে ট্রেন। কিন্তু যুবককে আর মুক্তি দেননি।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, যুবক মিনতি করছেন, তার হাত যেন ছেড়ে না দেওয়া হয়। কারণ ছেড়ে দিলেই পড়ে গিয়ে দুর্ঘটনা নিশ্চিত।

যাত্রীর অবশ্য ছাড়েননি হাত। সাহেবপুর কামাল স্টেশন থেকে ১০ কিলোমিটার দূরে খাগারিয়া পর্যন্ত এ ভাবেই ঝুলতে ঝুলতে যান যুবক। শেষ পর্যন্ত তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছিল কি না, জানা যায়নি।

বিহারে ট্রেন থেকে এ ধরনের ঘটনা যদিও নতুন নয়। গত জুন মাসে একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা গিয়েছিল, নদীর ওপর সেতু দিয়ে যাচ্ছিল ট্রেনটি। সেতুতে ঝুলে ছিলেন এক যুবক। ট্রেন যখন সেতুর ওপর দিয়ে যাচ্ছিল, তখন আচমকা দরজায় বসে থাকা এক ব্যক্তির থেকে মোবাইল ছিনিয়ে পালিয়ে যান তিনি। নেটাগরিকরা তাকে ‘নয়া স্পাইডার ম্যান’ আখ্যা দেন। যদিও এই ভিডিও দেখে নেটাগরিকরা প্রশাসনের সমালোচনা করেছেন। কেউ প্রশ্ন তুলেছেন, এই অমানবিক কাণ্ড কীভাবে রেল পুলিশের নজর এড়িয়ে গেল? কেউ আবার নীতীশ কুমারের সরকারের দিকে আঙুল তুলেছেন।

ডেইলি বাংলাদেশ/আরএইচ

English HighlightsREAD MORE »