আজকের রাশিফলে রয়েছে যেসব সুসংবাদ (৮ আগস্ট)

ঢাকা, শনিবার   ০১ অক্টোবর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

আজকের রাশিফলে রয়েছে যেসব সুসংবাদ (৮ আগস্ট)

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৩৬ ৮ আগস্ট ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ৮ আগস্ট মে ২০২২, রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন।

তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই! জেনে নিন আপনার আজকের রাশিফল- 

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
দিন ঠিকঠাক থাকবে। কর্মস্থলে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। নতুন পরিকল্পনা শুরুর আগে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিতে ভুলবেন না। জীবনসঙ্গীকে সময় দিন। ব্যবসা উন্নতি হবে।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। পুরনো অভিজ্ঞতার ফলে লাভ হবে। ব্যবসা বৃদ্ধির নতুন চিন্তা মাথায় আসবে।

মিথুন: (২১ মে-২০ জুন)
ব্যবসা সংক্রান্ত নতুন প্রস্তাব পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে কোনো কারণে বিবাদ হতে পারে। সঞ্চয় প্রকল্পে লগ্নি করবেন, আগামী দিনের ফলে লাভ হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য দিন ভালো।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
আর্থিক উন্নতির পরিকল্পনা করতে পারেন। কারো কথায় কান দেবেন না, সাবধানে থাকুন। ব্যবসায় লাভের সুযোগ পাবেন। নতুন পরিকল্পনা বানাবেন। পড়ুয়াদের বেশি পড়াশোনা করতে হবে। সামাজিক কাজে অংশ নেবেন। চাকরি পরিবর্তন করতে পারেন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। আত্মীয়ের পক্ষ থেকে দুঃসংবাদ পেতে পারেন। লেনদেনের জন্য সময় ভালো। দাম্পত্য জীবনে সামঞ্জস্য থাকবে। সবাই আপনার ব্যবহারের প্রশংসা করবেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। যাত্রায় যেতে পারেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
শ্বশুরবাড়ির পক্ষ থেকে সুসংবাদ পাবেন। কোনো কারণে পরিবারের সদস্যের সঙ্গে মতভেদ হতে পারে। যাত্রা করবেন না। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। দিন ভালো কাটবে।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
কয়েকদিনের পরিশ্রমের ফল আজ পাবেন। শত্রুদের থেকে সাবধানে থাকুন। অবসাদ নেবেন না। বেশ কয়েকদিন ধরে আটকে থাকা কাজ আজ পূর্ণ হবে। পরিবারে সামঞ্জস্য থাকবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
সঠিক সময় আপনার সাহায্যের কারণে পরিবারের কোনো সদস্যের সমস্যার সমাধান হবে। নতুন কাজে সাফল্য লাভ করবেন। ভাগ্যের সঙ্গ পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। দিন খুবই লাভদায়ক। সহযোগীদের সাহায্য লাভ করবেন।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
নতুন বিচার মনে আসবে। ব্যয় অধিক হবে। নতুন ব্যক্তির সঙ্গে দেখা হওয়ার পর জীবন নতুন দিক উন্মোচিত হবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। কোনো বিবাদে জড়াবেন না। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
স্বাস্থ্য ঠিক থাকবে। চাকরি পেতে পারেন। মানসিক শান্তি অনুভব করুন। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। বিরোধীদের থেকে সাবধানে থাকুন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
লগ্নি করতে পারেন। আপনার ব্যবহার প্রশংসা পাবে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। পড়ুয়াদের জন্য দিন ভালো। পদোন্নতি হতে পারে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। স্বাস্থ্যের চিন্তিত থাকতে পারেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। অনাবশ্যক ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। সমাজে আপনার কাজ প্রশংসিত হবে। পরিবারের সদস্যদের স্বাস্থ্য চিন্তা বাড়বে। কর্মস্থলে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »