আজকের রাশিফল (২৩ নভেম্বর)

ঢাকা, রোববার   ২৩ জানুয়ারি ২০২২,   ৯ মাঘ ১৪২৮,   ১৮ জমাদিউস সানি ১৪৪৩

আজকের রাশিফল (২৩ নভেম্বর)

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৫১ ২৩ নভেম্বর ২০২১   আপডেট: ০৯:০৫ ২৩ নভেম্বর ২০২১

রাশিফল। ফাইল ছবি

রাশিফল। ফাইল ছবি

আজ ২৩ নভেম্বর ২০২১ ইংরেজি। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

পরিবারের সঙ্গে কোনো বিরোধ থাকলে আজই মিটিয়ে ফেলা শ্রেয়। পরিবারের যেকোনো সদস্যের শরীর খারাপে দুঃচিন্তা বাড়তে পারে। শিক্ষার্থীদের জন্য ভালো সময় কাটবে। কর্মস্থলে সতর্ক থাকুন। পেটের পীড়া দেখা দিতে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

ব্যবসায়ে সুদিন খুব শিগগিরই ফিরবে। অফিসে উন্নতির যোগ আছে। জলপথে বিপদ হতে পারে। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে।

মিথুন (মে ২১-জুন ২০)

মানসিক ক্লান্তি দূর করতে আজ ভ্রমণে বেরোতেই পারেন। বাড়িতে কোনো শুভ খবর আসতে পারে। দাম্পত্য কলহ বাধতে পারে আজ। পুলিশের কোনো কাজ থেকে সাবধান থাকুন। কাজের জন্য দূরে যেতে হতে পারে। 

কর্কট (জুন ২১-জুলাই ২২)

বিলাসিতায় খরচ বাড়বে। তবে ব্যবসা থেকে শান্তি পেতে পারেন। প্রেম আপনাকে অনেক আনন্দিত করবে। কারো কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। 

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারাদিন কোনো কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। প্রেমে বিশ্বাস আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সবাইকে আকর্ষিত করবে। কোনো সিদ্ধান্ত নেয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

চোখের কোনো রোগে ভুগতে পারেন। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) 

নতুন কোনো জায়গায় পুঁজি বিনিয়োগে লাভ আসবে। বন্ধুর সঙ্গে খুব ভাবনা চিন্তা করে মেলামেশা করবেন, আপনাকে বিপদে ফেলতে পারে। গবেষণার সঙ্গে যুক্ত ছাত্রদের খুব ভালো সময়। প্রতিকূল অবস্থা মানিয়ে চলুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

ব্যবসার দিকে কোনো মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। আর্থিক ব্যাপারে কোনো সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনো কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে সমস্যা হতে পারে। শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি লক্ষ করা যাচ্ছে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

আজ আপনার খুব কাছের কোনো বন্ধুর দ্বারা বিশেষভাবে উপকৃত হতে পারেন। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে। সাধুসঙ্গে গিয়ে মনে শান্তি। আত্মীয় নিয়ে চিন্তা হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

আজ সারাদিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভালো কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হতে পারে। মায়ের শরীরের জন্য খরচ বৃদ্ধি।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

কোনো বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময় আসতে পারে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য খরচ বাড়বে। সম্পত্তির ব্যাপারে কোনো আইনের সাহায্য নিতে হতে পারে।

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »