মোটরসাইকেলের ৩ আরোহী নিহত: চালকের দায় স্বীকারোক্তি

ঢাকা, মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২,   ২১ আষাঢ় ১৪২৯,   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

মোটরসাইকেলের ৩ আরোহী নিহত: চালকের দায় স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৬ ১৮ এপ্রিল ২০২২   আপডেট: ১৩:০২ ১৮ এপ্রিল ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

পহেলা বৈশাখের সকালে রাজধানীর উত্তরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের তিন আরোহী নিহতের মামলায় কাভার্ডভ্যানের চালক মো. বশির আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদীর আদালত তার জবানবন্দি রেকর্ড করেন। সোমবার আদালত সূত্রে এ তথ্য জানা গেছে। 

এদিন বশিরকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (নিরস্ত্র) আব্দুল আলিম খান। বশির স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার জবানবন্দি রেকর্ড করেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে ১৫ এপ্রিল বিকেলে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১ ও র‌্যাব-৮ এর একটি যৌথ দল গোপন সংবাদের ভিত্তিতে ভোলার লালমোহন থানাধীন বালচুর এলাকায় অভিযান চালিয়ে বশিরকে গ্রেফতার করে।

জানা যায়, ১৪ এপ্রিল উবার চালক এনামুল হক তার পাশের ভাড়াটিয়া হনুফা ও তার ভাতিজা অনিককে (১৮) নিয়ে মোটরসাইকেলে করে রাজধানীর রায়েরবাজার থেকে উত্তরায় যাচ্ছিলেন। তারা উত্তরা ৩ নম্বর সেক্টরে রবীন্দ্র সরণি রোডের আমির কমপ্লেক্সের উত্তর পাশে পাকা রাস্তার ওপর পৌঁছালে তাদের বহনকারী মোটরসাইকেলকে পেছন দিক থেকে ধাক্কা দেয় কাভার্ডভ্যান। এতে ঘটনাস্থলেই এনামুল ও হনুফা মারা যান। অনিক ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় এনামুলের চাচাতো ভাই আব্দুল কাদের ১৫ এপ্রিল সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করেন।

ডেইলি বাংলাদেশ/আরআর/এমএস

English HighlightsREAD MORE »