প্রেমিকার ব্যাগে প্রস্রাব করে লাখ টাকা জরিমানা দিলেন প্রেমিক

ঢাকা, শনিবার   ০১ অক্টোবর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

প্রেমিকার ব্যাগে প্রস্রাব করে লাখ টাকা জরিমানা দিলেন প্রেমিক

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৩২ ১৮ আগস্ট ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাগের মাথায় প্রেমিকার ব্যাগে প্রস্রাব করায় তার প্রেমিককে এক লাখ আট হাজার টাকা জরিমানা করেছেন দক্ষিণ কোরিয়ার একটি সিভিল আদালত।- খবর অডিটি সেন্ট্রালের।

জানা গেছে, প্রেমিকার বাড়িতে বসবাস করছিলেন প্রেমিক। কিন্তু প্রেমিকার বিলাসিতা মোটেই পছন্দ ছিল না তার। খরচের পরিমাণ দেখে প্রেমিক অতিষ্ঠ হয়ে ওঠেন। একদিন প্রেমিকার বাড়তি খরচ দেখে বিতণ্ডায় জড়ান প্রেমিক। তারপর রাগের মাথায় প্রেমিকার  লুই ভিটন ব্যাগে প্রস্রাব করে দেন প্রেমিক। 

এ কাণ্ড করার দায়ে অবশেষে  ৩১ বছর প্রেমিককে ১৫ লাখ উয়ন (১ লাখ ৮ হাজার টাকা) জরিমানা করেছে দক্ষিণ কোরিয়ার একটি সিভিল আদালত।

অডিটি সেন্ট্রালের প্রতিবেদনে বলা হয়, অভিযুক্ত ব্যক্তি গত বছরের অক্টোবরে দক্ষিণ কোরিয়ার গাংনাম-গু শহরে প্রেমিকার বাড়িতে ছিলেন। সে সময়ই তর্কের একপর্যায়ে ভেতরের রুমে গিয়ে লুই ভিটন ব্যাগটি নিয়ে এসে বান্ধবীর সামনেই সেটার মধ্যে প্রস্রাব করে দেন। একে তো দামি, তার ওপর ব্যক্তিগত ব্যবহারের জিনিস। তাই বিষয়টি স্বাভাবিকভাবে নেননি ভদ্রমহিলা। আদালতের শরণাপন্ন হন তিনি। 

দক্ষিণ কোরিয়ার অনলাইন পত্রিকা গ্যাগ ডট কে-আইডোলার প্রতিবেদনের বরাতে খবরে বলা হয়, অভিযুক্ত ব্যক্তি আদালতে তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন। আদালতকে জানান, তিনি প্রস্রাব করার ভান করেছিলেন শুধু।

ঐ ব্যক্তি বিষয়টি অস্বীকার করায় আদালত ব্যাগটিকে ফরেনসিক পরীক্ষার জন্য পাঠালে ব্যাগের মধ্যে প্রস্রাবের নমুনা পাওয়া যায়। শুধু তাই নয়, প্রস্রাবের ডিএনএ অভিযুক্ত ব্যক্তির ডিএনএর সঙ্গেও মিলে যায়। এ পর্যায়ে অভিযুক্ত ব্যক্তি অপরাধ স্বীকার করে নেন।

দামি ব্যাগটি নষ্ট করার কারণে সিউল সেন্ট্রাল ডিস্ট্রিক্ট কোর্টের বিচারক পার্ক হাই-রিম অভিযুক্ত ব্যক্তিকে ১৫ লাখ উয়ন বা ১ লাখ ৮ হাজার টাকা জরিমানা করেন। এটা তার প্রথম অপরাধ বিধায় তাকে কম শাস্তি দেওয়া হয়েছে বলে উল্লেখ করেন বিচারক।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

English HighlightsREAD MORE »