প্রেমিকা আপনাকে সত্যিই ভালোবাসে? বুঝে নিন সাত লক্ষণে

ঢাকা, সোমবার   ১৯ এপ্রিল ২০২১,   বৈশাখ ৬ ১৪২৮,   ০৬ রমজান ১৪৪২

প্রেমিকা আপনাকে সত্যিই ভালোবাসে? বুঝে নিন সাত লক্ষণে

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৫ ২৪ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৩:০৭ ২৪ ফেব্রুয়ারি ২০২১

প্রেমিকা আপনাকে সত্যিই ভালোবাসে কিনা বোঝার উপায়

প্রেমিকা আপনাকে সত্যিই ভালোবাসে কিনা বোঝার উপায়

বর্তমান সময়ে সত্যিকারের ভালোবাসা পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। কারণ এখন বিশ্বাসের জায়গাটা অনেক হালকা হয়ে গেছে। মানুষ সম্পর্কে ঠিকই জড়ায়, কিন্তু একে অন্যের প্রতি বিশ্বাস ধরে রাখতে পারেন না।  

প্রেমের ক্ষেত্রে বেশিরভাগ পুরুষই জানতে চায়, প্রেমিকা তাকে সত্যিই ভালোবাসে কিনা? বলাই বাহুল্য, এর কোনো পরিমাপক নেই। কিন্তু এমন কিছু লক্ষণ রয়েছে, যা দেখে আপনি অনেকটাই আঁচ করতে পারবেন, যে প্রেমিকা সত্যিই আপনাকে ভালোবাসে কি না।

ভারতের জীবনধারা ও স্বাস্থ্যবিষয়ক ওয়েবসাইট বোল্ডস্কাইয়ের এক প্রতিবেদনে এমন কিছু লক্ষণের বিবরণ দেয়া হয়েছে। চলুন দেখে নেয়া যাক সেই বিবরণগুলো-

>> ভালোবাসার মানেই সে খুব যত্নের। আর তাই প্রেমিকা আপনাকে সত্যিই ভালোবাসে কি না, তা বোঝার অন্যতম প্রধান লক্ষণ হচ্ছে সে আপনার প্রতি যত্নশীল কি না।  

>> আপনার জন্য যেকোনো ধরনের ত্যাগের আগে যদি প্রেমিকা দুবার চিন্তা না করে, তবে বুঝবেন, সে আপনাকে সত্যিই ভালোবাসে। আপনার যেকোনো কাজে সে পাশে থাকবে।

সত্যিকারের ভালোবাসা বোঝার উপায় >> প্রেমিকা যদি সত্যিই আপনার প্রতি সিরিয়াস হয়, তবে সে আপনাকে সর্বোচ্চ প্রাধান্য দেবে। কারণ তার জীবনে আপনিই সেরা মানুষ। আপনার সম্পর্কিত যেকোনো বিষয় তার কাছে গুরুত্বপূর্ণ।

>> আপনি যদি খেয়াল করেন, আপনার লক্ষ্য অর্জনে প্রেমিকা সর্বদা পাশে থাকে, তাহলে এটা গুরুত্বপূর্ণ লক্ষণ। কারণ প্রেমিকা যদি সত্যিই আপনার প্রতি অনুরক্ত হয়, তাহলে সে আপনার লক্ষ্য অর্জনে পাশে থাকবে। এমনকি দুঃসময়ে সে সাহস জোগাতে ভুলবে না। সে আপনার সামর্থ্যের ওপর আস্থা রাখবে।

>> আপনি যদি তাকে বিরক্তও করেন, তবু সে সব সময় আপনাকে ক্ষমা করে দেবে। ধরা যাক, এমন কোনো পরিস্থিতির সৃষ্টি হলো, আপনি প্রেমিকার সঙ্গে রূঢ় আচরণ করলেন। কিন্তু এটা সে দীর্ঘ সময় মনে রাখবে না। বরং ক্ষমা করে দেবে এবং নিজেকে শুধরানোর জন্য নানা পরামর্শ দেবে।

>> প্রেমিকা আপনার পাশে থাকার জন্য নানা ধরণের বাহানা করবে। এমন লক্ষণ দেখলে বুঝবেন, সে আপনার প্রতি সিরিয়াস। সে বহু দূর হেঁটে আপনার সান্নিধ্য চাইবে এবং সুখকর মুহূর্ত ভাগাভাগি করে নিতে চাইবে। আপনি পাশে থাকলেই সে সুখী হবে।

>> প্রেমিকা যদি সত্যিই আপনাকে ভালোবেসে থাকে, তবে নিশ্চয়ই সে আপনার প্রিয়জনদের সম্মান করবে এবং তাদের হাসিমুখে রাখার সর্বোচ্চ চেষ্টা করবে। কারণ, সে জানে, আপনার কাছে তারা কতটা গুরুত্বপূর্ণ।

ডেইলি বাংলাদেশ/এএ