দেখুনতো ছবিটির মধ্যে চিতাবাঘ খুঁজে পান কিনা

ঢাকা, সোমবার   ২৩ মে ২০২২,   ৯ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২১ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

দেখুনতো ছবিটির মধ্যে চিতাবাঘ খুঁজে পান কিনা

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩০ ৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১৪:৩২ ১৫ জানুয়ারি ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সম্প্রতি ইন্টারনেটে একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে এক ব্যক্তি ছবিটি শেয়ার করার পর ক্যাপশনের লিখেছেন যে দেখুনতো চিতাবাঘকে খুজে পান কিনা। তবে সাধারণ মানুষ ছবিটি অতি নিখুঁতভাবে দেখার পরও অনেকেই ছবিটির মধ্যে থেকে চিতাবাঘ খুঁজে বার করতে পারেননি।

আমরা সকলেই জানি অপটিক্যাল ইলিউশন বা দৃষ্টিভ্রম বলে একটি জিনিস আছে। যা আমাদের সবার মধ্যেই কমবেশি কাজ করে, ছবিটির সাহায্যে যার শিকার হচ্ছে অনেকেই। ছবিটি একটি জঙ্গলের ছবি, যেখানে বড় বড় ঘাস ঝোপঝাড় সহ একটি গাছের ছবি রয়েছে। এই ধাঁধার প্রধান কারণ হলো ছবিটির রং ও চিতাবাঘের গায়ের রং প্রায় একই রকম। কিছু ব্যাক্তি অবশ্য চিতা বাঘ টিকে খুঁজে পেয়েছেন এবং স্ক্রিনশট শেয়ার করে তা ব্যক্ত করেছেন।

 

There is a leopard in this picture. Try to spot it. No pun intended 🥴 pic.twitter.com/xeT87wV1cy

— Amit Mehra (@amitmehra) December 27, 2021

 

 

ছবিটি প্রথম শেয়ার করা হয়েছে টুইটারে, টুইটারে সংশ্লিষ্ট ব্যক্তি ক্যাপশনে লিখেছেন যে, ছবিটির মধ্যে একটি চিতাবাঘ রয়েছে, যেটিকে চিহ্নিত করার চেষ্টা করুন। টুইটারে ছবিটি শেয়ার হবার পর থেকেই তা দর্শকদের কাছে যথেষ্ট আকর্ষণের বস্তু হয়ে উঠেছে। ইতিমধ্যে প্রায় ৩ হাজার লাইক এর কাছাকাছি পৌঁছে গেছে ছবিটি।

আরো পড়ুন: ডেল্টার মতো ভয়ানক না হলেও মৃদু নয় ওমিক্রন: ডব্লিউএইচও

ছবিটির মধ্যে যে মোটা গাছটিকে দেখা যাচ্ছে তার নিচে লক্ষ্য করলে দেখতে পাবেন চিতা বাঘের মুখ, যা লম্বা লম্বা ঘাসের সাথে মিশে গেছে। ছবিতে যা আপনারা দেখতে পাবেন।

ছবি: সংগৃহীত

ডেইলি বাংলাদেশ/আরএএইচ

English HighlightsREAD MORE »