প্রেমিকার নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে তারই অশ্লীল ছবি পোস্ট করলো যুবক

ঢাকা, শনিবার   ০৬ মার্চ ২০২১,   ফাল্গুন ২২ ১৪২৭,   ২১ রজব ১৪৪২

প্রেমিকার নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে তারই অশ্লীল ছবি পোস্ট করলো যুবক

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩২ ১৮ জানুয়ারি ২০২১   আপডেট: ১৫:৩৩ ১৮ জানুয়ারি ২০২১

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

প্রেম চলাকালে প্রেমিকার কিছু অশ্লীল ছবি তুলে রাখেন যুবক। পরে প্রেমিকার নামে ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খুলে তা পোস্টও করেন। ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার বনগাঁর এ ঘটনায় অভিযুক্ত যুবক পৃথ্বীশ মোহান্তকে লালবাজারের সাইবার থানার কর্মকর্তারা গ্রেফতার করেছেন।

গত বছর ফেসবুকে ওই যুবকের সঙ্গে বীরভূমের এক যুবতীর পরিচয় হয়। এরপর তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে ওই যুবতীকে কলকাতায় এসে তার সঙ্গে দেখা করতে বলেন পৃথ্বীশ। ওই যুবতী দেখা করতে কলকাতা গেলে তাকে একটি হোটেলে নিয়ে যান তার প্রেমিক। সেখানে ওই যুবক তার কিছু অশ্লীল ছবি তুলে রাখেন।

এরপর তাদের সম্পর্কে টানাপোড়েন চললে সম্পর্ক চালিয়ে যেতে ওই যুবতীকে জোর করেন পৃথ্বীশ। ওই যুবতী রাজি না হলে তাকে হুমকিও দেন তিনি। এ নিয়ে বিরোধের এক পর্যায়ে ওই যুবতীর নামে ফেসবুকে একাধিক ভুয়া অ্যাকাউন্ট খোলেন এ যুবক। আর এ অ্যাকাউন্টগুলোতে ওই তরুণীর অশ্লীল ছবিগুলো পোস্ট করেন তিনি। শুধু তাই নয়, অ্যাকাউন্টগুলোতে ওই তার ব্যক্তিগত ফোন নম্বরও পোস্ট করা হয়।

পরে ওই যুবতী লালবাজারের সাইবার থানায় অভিযোগ করেন। গোয়েন্দা পুলিশ তদন্ত শুরু করে অ্যাকাউন্টগুলো থেকেই অভিযুক্তের ঠিকানা উদ্ধার করে। এরপর পুলিশ বনগাঁ থেকে পৃথ্বীশ নামে ওই যুবককে গ্রেফতার করে।

গত শনিবার পৃথ্বীশকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে তাকে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। এই ধরনের কাজ তিনি আগেও করেছে কিনা, সে বিষয়ে পুলিশ তাকে জেরা করা চালিয়ে যাচ্ছে।

ডেইলি বাংলাদেশ/জেএস