৩৫ জনের সঙ্গে প্রেম যুবকের, অবশেষ যা ঘটলো..

ঢাকা, রোববার   ০৯ মে ২০২১,   বৈশাখ ২৬ ১৪২৮,   ২৬ রমজান ১৪৪২

৩৫ জনের সঙ্গে প্রেম যুবকের, অবশেষ যা ঘটলো..

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০২ ২৪ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:৫০ ২৪ এপ্রিল ২০২১

৩৫ জন প্রেমিকার একজনের সঙ্গে ডেটিংয়ে তাকাশি। ছবি: সংগৃহীত

৩৫ জন প্রেমিকার একজনের সঙ্গে ডেটিংয়ে তাকাশি। ছবি: সংগৃহীত

ইউয়ান নামক চীনের যুবকের কথা হয় তো অনেকেই শুনেছেন। যে কিনা একসঙ্গে ১৭ প্রেমিকার সঙ্গে চুটিয়ে প্রেম চালিয়ে যাচ্ছেন। তবে কখনো কি শুনেছেন একসঙ্গে ৩৫ জনের সঙ্গে প্রেম করে এমন কথা! কথাটা শুনতে একটু অবাক লাগলেও সত্যি। এমনটাই ঘটেছে জাপানে।    

জানা যায়, তাকাশি মিয়াগায়া নামক ৩৯ বছর বয়সী ওই ব্যক্তি ৩৫ জন প্রেমিকার রয়েছে। আর সেই প্রেমিকাদের কাছ থেকে গিফট এবং নগদ টাকা নিতেন। তিনি তার ৩৫ জন প্রেমিকার সঙ্গে গভীর সম্পর্ক রাখার অভিনয় করেন। এমনকি তাদের কাছ থেকে গিফট পেতে প্রায়শই নিজের জন্মদিনের তারিখ পরিবর্তন করতেন।

তবে ওই নারীরা 'ভুক্তভোগী অ্যাসোসিয়েন' গঠনের পর তাকাশির এই পরিকল্পনা ফাঁস হয়ে যায়। পরে তার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেন তারা।  টোকিও রিপোর্টার জানিয়েছে, পার্টটাইম কর্মী তাকাশির সঠিক জন্ম তারিখ হচ্ছে ১৩ নভেম্বর। তবে তিনজন নারীকে তিনি তিনটি ভিন্ন জন্ম তারিখ জানান তাকাশি মিয়াগায়া।

এরপর জন্মদিনের উপহার হিসেবে ওই তিন নারীর কাছ থেকে নিয়েছেন এক লাখ ইয়েন অর্থাৎ বাংলাদেশী টাকায় প্রায় সাড়ে ৭৮ হাজার টাকা। এর মধ্যে নগদ ২০ হাজার ইয়েন এবং ৩০ হাজার ইয়েন মূল্যের একটি স্যুটও রয়েছে। পুলিশের ধারণা মাল্টি লেভেল মার্কেটিং স্ট্র্যাটেজি ব্যবহার করে নারীদের সঙ্গে প্রতারণা করতেন তিনি। ডেইলি স্টার জানিয়েছে, সিঙ্গেল নারীদের টার্গেট করতেন তাকাশি। আর বলতেন খুব শিগগিরই বিয়ে করবেন।

ডেইলি বাংলাদেশ/এসএ