ওমানে গাড়ি নিয়ে বেরিয়ে প্রাণ হারাল বাংলাদেশি কিশোর দুই ভাই

ঢাকা, রোববার   ০৩ জুলাই ২০২২,   ১৯ আষাঢ় ১৪২৯,   ০৩ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

ওমানে গাড়ি নিয়ে বেরিয়ে প্রাণ হারাল বাংলাদেশি কিশোর দুই ভাই

প্রবাস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩১ ১৬ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১২:৩২ ১৬ ফেব্রুয়ারি ২০২২

দুই কিশোর ভাই। ছবি: সংগৃহীত

দুই কিশোর ভাই। ছবি: সংগৃহীত

ওমানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দুই সহোদর কিশোর প্রাণ হারিয়েছে। রাজধানী মাস্কাট সিটি থেকে দুইশ কিলোমিটার দূরে সেনেও শহরে সোমবার রাতে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলো- আদিব মাহমুদ (১৫) ও জারার ফারহান (১৩)। তাদের বাড়ি ময়মনসিংহ জেলায়। চিকিৎসক মা তানিয়ার কর্মস্থল সূত্রে ওমানে মায়ের সঙ্গে সেখানে বসবাস করতো। 

এ ঘটনায় আরো দুই কিশোর গুরুতর আহত হয়েছে। তাদের মধ্যে একজনকে আশঙ্কজনক অবস্থায় মাস্কাট খৌলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাস্কাটস্থ বাংলাদেশ দূতাবাস সূত্র জানায়, নিহত দুই সহোদর গভীর রাতে মায়ের অগোচরে অপর দুই বন্ধুর সঙ্গে ঘুরতে বের হয়। মূলত তাদের কারো কাছে ড্রাইভিং লাইসেন্স ছিল না। অভিভাবকদের ফাঁকি দিয়ে গাড়ির চাবি চুরি করে গাড়ি নিয়ে গভীর রাতে ঘুরতে বের হয়েছিল তারা।

আরো পড়ুন>>> ব্রাজিলে বন্যা ও ভূমিধসে  ১৮ জনের মৃত্যু

সেনাও আদম রোডে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়। ঘটনাস্থলেই প্রাণ হারায় পেছনে থাকা দুই ভাই জারার ও আদিব। চালকের আসনে বসা অপর কিশোরও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

নিহত জারার ও আদিবের মা কর্মসূত্রে ওমান থাকলেও বাবা নাহিদুল ইসলাম তুহিন বেশিরভাগ সময় দেশেই থাকেন। দুই সন্তানের মৃত্যুর খবর শুনে তিনি এরই মধ্যে ওমানে আসার পথে বলে জানা গেছে।

এদিকে দুই কিশোরের এমন মর্মান্তিক মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে ওমানস্থ বাংলাদেশি কমিউনিটির মাঝে।

ওমানস্থ বাংলাদেশ সোশ্যাল ক্লাবের সভাপতি সিরাজুল হক বলেন, আসলে এ বয়সে তারা কোনোভাবেই সড়কে গাড়ি চালানোর উপযুক্ত ছিল না। পরিবারের অবাধ্য হয়ে এমন দুর্ঘটনার শিকার হতে হলো তাদের। সন্তানদের চলাফেরায় অভিভাবকদের আরো বেশি সতর্ক হওয়ার উচিৎ ছিল।

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »