নিজের পছন্দে নয় বরং পারিবারিক বিয়ের সম্বন্ধে রাজি হলেন তিশা

ঢাকা, শনিবার   ০২ জুলাই ২০২২,   ১৮ আষাঢ় ১৪২৯,   ০২ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

নিজের পছন্দে নয় বরং পারিবারিক বিয়ের সম্বন্ধে রাজি হলেন তিশা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৭ ১৮ এপ্রিল ২০২২  

তানজিন তিশা

তানজিন তিশা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। প্রথমে মডেলিং দিয়ে অভিনয় জগতে পদার্পণ করলেও এরপরে অভিনয়ে থিতু হয়েছেন এই অভিনেত্রী। কিন্তু অভিনেত্রী হিসেবে তিনি পরিচিত পেলেও এখনো অবিবাহিত তিনি। মাছে সংগীতশিল্পী হাবিবের সঙ্গে তার প্রেমের আলাপ উঠলেও সেটা যেনো নিমিষেই বাতাসে মিলিয়ে যায়।

তবে মেয়ে বড় হয়েছে তাই এবার পরিবারের পক্ষ থেকেই বিয়ের কথা বলা হচ্ছে। আর এমন কথা চাউর হতেই বিয়ের সম্বন্ধ চারিদিক থেকে আসতে শুরু করেছে। আর এতে রীতিমতো অতিষ্ঠ তার পরিবার।

তবে এমন দৃশ্য অভিনেত্রী তানজিন তিশার বাস্তব জীবনের নয়। বরং এনটিভির ঈদে আয়োজনের নাটক ‘নবাবী প্রেম’ এ এমন দৃশ্য দেখা যাবে। রিফাত আদনান পাপনের রচনায় নাকটি নির্মাণ করেছেন মো. তৌফিকুল ইসলাম, যেখানে তিশার বিপরীতে দেখা মিলবে তৌসিফ মাহবুবের।

গল্পে দেখা মিলবে, তিশার বাবা বিদেশ থেকে এসেছেন গ্রামে, মেয়েকে বিয়ে দিতে চান গ্রামের এক ভালো ছেলের সঙ্গে। আর তাতে রাজি হয়ে যান তিশা। পাত্র দেখার সেই দায়িত্ব পড়েছে তার গ্রামের বাড়ি দেখাশোনা করা বাল্যবন্ধু তৌসিফের বাবার ওপর। তৌসিফ এলাকার ডিশের ব্যবসায়ী। পরিচয়ের শুরুতে তিশার সঙ্গে ঝামেলা, সেটা রূপ নেবে এক নবাবী প্রেমে। আর তা দেখতে চোখ রাখতে হবে এনটিভির পর্দায়।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »